ক্যামেরা দেখেই জোড়হাত, রাজের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল

Raj Kundra case: প্রাথমিক ভাবে পুলিশের অনুমান পর্ন বানিয়ে রাজ ও তাঁর সহকারীরা যে টাকা রোজগার করতেন সেই টাকার অনেকটাই ব্যবহার হত অনলাইন বেটিং চক্রে।

ক্যামেরা দেখেই জোড়হাত, রাজের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল
রাজের পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 2:28 PM

পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ল আরও চার দিন। আগামী মঙ্গলবার পর্যন্ত তাঁকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, শুক্রবার ছিল রাজের মামলার প্রথম শুনানির দিন। সেখানেই জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশের তরফ থেকে আরও সাত দিন চাওয়া হলে চার দিনের পুলিশি হেফাজত মঞ্জুর করে বম্বে ম্যাজিস্ট্রেট কোর্ট।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান পর্ন বানিয়ে রাজ ও তাঁর সহকারীরা যে টাকা রোজগার করতেন সেই টাকার অনেকটাই ব্যবহার হত অনলাইন বেটিং চক্রে। আর সে কারণেই রাজ কুন্দ্রার ব্যাঙ্ক অ্যাকাউন্টের যাবতীয় লেনদেন খতিয়ে দেখার জন্য আদালতের কাছে সময় চেয়ে নেয় মুম্বই পুলিশের অপরাধ দমনকারী শাখা। এ দিন দুপুরে আদালতে হাজির হওয়ার আগে পাপারাৎজির দেখে হাত নাড়েন রাজ, জোড়হাতে অভিবাদন জানাতেও দেখা যায় তাঁকে।

আরও পড়ুন-‘… আমি ভাগ্যবান আমি বেঁচে আছি’, রাজের গ্রেফতারির পর অবশেষে নীরবতা ভাঙলেন শিল্পা

সূত্র আরও বলছে, জিজ্ঞাসাবাদ পর্বে রাজ পুলিশকে সহযোগিতা করেননি এযাবৎ। তাঁর বিরুদ্ধে যা যা অভিযোগ উঠে এসেছে তার সবটাই এখনও পর্যন্ত অস্বীকার করেছেন শিল্পার স্বামী। সোমবার কুন্দ্রাকে গ্রেফতারের পরপর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল এক বিবৃতিতে বলেন, “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।”