Raj Kundra: ‘আমায় ছেড়ে যেও না…’, কার উদ্দেশে কাতর ‘আর্তি’ রাজ কুন্দ্রার?

Raj Kundra:২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

Raj Kundra: 'আমায় ছেড়ে যেও না...', কার উদ্দেশে কাতর 'আর্তি' রাজ কুন্দ্রার?
রাজ-শিল্পা-
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 10:29 PM

পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রা, সে কারণে এক দীর্ঘ সময় জেল হেফাজতও হয় তাঁর। এরপরেই সোশ্যাল মিডিয়া থেকে বাস্তব দুনিয়া– সব জায়গা থেকেই কার্যত নিজেকে সরিয়ে ফেলেন শিল্পা শেট্টির স্বামী। এমনকি রাস্তায়ও বের হতে অদ্ভুত-সদৃশ সব মুখোশ পরে। পাপারাজ্জিরা প্রশ্ন করলে এড়িয়ে যেতেন। তাঁকে দেখা যেত না কোনও অনুষ্ঠানেও। কিন্তু সময় যত এগচ্ছে আবারও স্বাভাবিকতায় ফিরতে শুরু করছেন শিল্পপতি রাজ। কিছুদিন আগেই অনীল কাপুরের বাড়িতে করওয়া চৌথ উপলক্ষে যে পার্টির আয়োজন করা হয়েছিল সেই পার্টিতে মাস্ক ছাড়াই হাজির হয়েছিলেন তিনি। এবার সেই অনুষ্ঠান দিন কয়েক পরেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের উদ্দেশ্য করে একহাত নিলেন তিনি।

টুইটে লিখলেন, “ট্রোলার, তোমরা কোথায়? কেন অদৃশ্য হয়ে যাচ্ছ? আমায় ছেড়ে যেও না প্লিজ”। রাজের দাবি তাঁর হেটাররা কমতে শুরু করেছে, কারণ তিনি নির্দোষ।

পর্নোগ্রাফি মামলায় নিজেকে আগেই নির্দোষ বলে দাবি করেছিলেন শিল্পপতি রাজ কুন্দ্রা। এরই পাশাপাশি সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-কে তাঁর বিশেষ অভিযোগ, মুম্বই ক্রাইম ব্রাঞ্চের (অপরাধদমন শাখা) ঊর্ধ্বতন কর্মকর্তারা তাঁকে ফাঁসিয়েছেন। ইতিমধ্যেই সিবিআইকে এক চিঠিও দিয়েছেন তিনি। পাশাপাশি করেছেন এক টুইট। টুইটে রাজ লেখেন, “মুষ্টিমেয় কিছু দুর্নীতিগ্রস্ত ব্যক্তি পুরো সংস্থার নাম নষ্ট করছে।” সূত্র মারফৎ জানা যাচ্ছে চিঠিতে রাজ লিখেছেন, “আমি এক বছর ধরে চুপ ছিলাম। মিডিয়া ট্রায়াল আমায় জর্জরিত করেছিল। আমি ৬৩ দিন আর্থার রোড জেলে আটক ছিলাম। আমি ন্যায়বিচার চাই। আমি জানি আমি তা পাব।” একই সঙ্গে ক্রাইম ব্রাঞ্চের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত করার অনুরোধও করেছেন রাজ।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে প্রথম পর্ন কাণ্ড সামনে আসে। মহিলাদের জোর করে অশ্লীল ছবিতে অভিনয় করানো হত, এই অভিযোগেই গ্রেফতার করা হয় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। জানা যায়, অশ্লীল ছবির গোটা কারবারটিই পরিচালন করতেন রাজ কুন্দ্রা। সাবসক্রিপশন ভিত্তিক মোবাইল হটহিট মুভিজ ও হটশটসে এই ভিডিয়োগুলি দেখা যেত। এছাড়া হটহিটমুভিজ, নিউফ্লিক্স ও এসকেপনাও ওয়েবসাইটেও অশ্লীল ভিডিয়োগুলি দেখা যেত।

বর্তমানে হটশটস অ্যাপটি প্লে-স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ২০১৯ সালে রাজ কুন্দ্রাই আর্মসপ্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড তৈরি করেছিলেন। পরে আর্মসপ্রাইম হটশটস অ্যাপটিকে ব্রিটেনের সংস্থা কেনরিন লিমিটেডের কাছে বিক্রি করে দেওয়া হয়। এই সংস্থাটির মালিক রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সি। তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছিল, রাজ কুন্দ্রার অফিস ও হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে যে ভিডিয়ো ও তথ্যগুলি পাওয়া গিয়েছিল, তাতে দেখা গিয়েছে যে রাজ কুন্দ্রা সরাসরি কেনরিন সংস্থার সঙ্গে জড়িত না হলেও, ওই অ্যাপে পর্ন ভিডিয়ো আপলোডের কাজটি রাজ কুন্দ্রাই দেখতেন। যদিও কুন্দ্রার দাবি তিনি নির্দোষ।