Raj Kundra: অদ্ভুতুড়ে পোশাকে ভাইরাল রাজ কুন্দ্রা, এল উরফির সঙ্গে বিয়ে দেওয়ার প্রস্তাব!

Raj Kundra: আবারও বিমানবন্দরে তাঁর 'লুক' হয়েছে ভাইরাল। এবার রাজ পরেছেন স্কুইড গেমের অনুরূপ এক মুখোশ। যে মুখোশে তিনি যে রাজই তা বোঝার বিন্দুমাত্র উপায় নেই। চোখ কান থেকে গলা শরীর... সবই আবৃত।

Raj Kundra: অদ্ভুতুড়ে পোশাকে ভাইরাল রাজ কুন্দ্রা, এল উরফির সঙ্গে বিয়ে দেওয়ার প্রস্তাব!
অদ্ভুতুড়ে পোশাকে ভাইরাল রাজ কুন্দ্রা, এল উরফির সঙ্গে বিয়ে দেওয়ার প্রস্তাব!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2022 | 12:06 PM

একসময় দুই সন্তান ও স্ত্রীর সঙ্গে প্রকাশ্যেই দেখা যেত তাঁকে। কিন্তু পর্ন-কেলেঙ্কারিতে নাম জড়ানোর পর থেকেই রাজ কুন্দ্রা কিছুটা অন্তরালে। প্রকাশ্যে যে আসছেন না এমনটা কিন্তু নয়। কিন্তু তাঁর লুক দেখে কিছুতেই হাসি থামাতে পারছেন না নেটনাগরিকরা। কখনও গোটা শরীরে রেনকোট আবার কখনও বা স্কুইড গেম সদৃশ মাস্ক– রাজ কুন্দ্রার (Raj kundra) হয়েছেটা কী? এই প্রশ্নতেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া।

আবারও বিমানবন্দরে তাঁর ‘লুক’ হয়েছে ভাইরাল। এবার রাজ পরেছেন স্কুইড গেমের অনুরূপ এক মুখোশ। যে মুখোশে তিনি যে রাজই তা বোঝার বিন্দুমাত্র উপায় নেই। চোখ কান থেকে গলা শরীর… সবই আবৃত। মনে হচ্ছে যেন কোন গ্যাস-চেম্বারে ঢুকতে চলেছেন তিনি। জনপ্রিয় ওয়েব সিরিজ স্কুইড গেমে যে ভাবে রক্ষীরা নিজেদের পরিচয় গোপন করে রাখতেন ঠিক তেমনভাবেই যেন দুনিয়া থেকে নিজেকে সরিয়ে রাখার প্রচেষ্টা তাঁর। কেন এ হেন সাজসজ্জা? কেন নিজেকে লুকিয়ে রাখার নিরন্তর চেষ্টা? কেলেঙ্কারির রেশ সময়ের নিয়মে ফিকে হলেও রাজ কি ফিরতে পারছেন না স্বাভাবিকতায়? নাকি এড়িয়ে যেতে চাইছেন ক্যামেরা ? যদি সেই চেষ্টাই তিনি করে থাকেন তবে তা বৃথা। কারণ, ওই অদ্ভুত লুকের জন্যই প্রতিবারই পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হচ্ছেন তিনি। যদিও ক্যামেরা দেখে কথা বলা তো দূর, কার্যত দৌড়ে যেন পালিয়ে যেতে চাইছেন শিল্পার স্বামী। কমেন্ট বক্সেও হচ্ছে ট্রোলিং। কেউ বলছেন তাঁকে উরফি জাভেদের সঙ্গে বিয়ে দিতে আবার কেউ বা তাঁর নতুন নামকরণ করছেন, ‘পতিপর্নেশ্বর!’

কখনও গোটা শরীরে রেনকোট আবার কখনও বা স্কুইড গেম সদৃশ মাস্ক– রাজ কুন্দ্রার হয়েছেটা কী?

ত বছর সেপ্টেম্বর মাস নাগাদ পর্নোগ্রাফি কাণ্ডে ফেঁসেছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। অ্যাপে পর্ন-ভিডিয়ো আপলোড করার অন্যতম ষড়যন্ত্রকারীর অভিযোগ ছিল তাঁর বিরুদ্ধে। তাঁকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। অনেক চেষ্টা করে জেল থেকে জামিনে ছাড়া পেয়েছিলেন রাজ। তারপর ফিরে এসেছিলেন নিজের মুম্বইয়ের বিলাশবহুল বাড়িতেই। তবু ক্যামেরা দেখলেই না, সঙ্গে এই সব অদ্ভুত লুক– কী বার্তা দিতে চাইছেন রাজ? প্রশ্ন উঠছে সব মহলে।

আরও পড়ুন-Salman Khan: ভগ্নীপতির জন্য এ কী করলেন সলমন! নেপোটিজমের শিকার আরও দুই অভিনেতা?