RajKumar-Patralekha: শিশু দিবসে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা, বিয়েবাড়িতে চলছে তুুমুল মজা

প্রথমে শোনা গিয়েছিল ১২ নভেম্বর, অর্থাৎ শুক্রবারই বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা। এখন জানা যাচ্ছে অন্য কথা।

RajKumar-Patralekha: শিশু দিবসে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা, বিয়েবাড়িতে চলছে তুুমুল মজা
রাজকুমার রাও ও পত্রলেখা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 8:33 PM

রাজকুমার রাওয়ের প্রেমিকার নাম পত্রলেখা। তিনিও একজন অভিনেত্রী। অনেকদিনের সম্পর্ক তাঁদের। সম্প্রতি তাঁদের বিয়ের খবর শিরোনামে জায়গা করে নিয়েছে। চণ্ডীগড়ে নাকি বিয়ে করছেন ‘রাজ-পত্র’। বৃহস্পতিবার থেকেই নাকি শুরু হয়ে গিয়েছে বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, রবিবারই নাকি চার হাত এক হবে দুই তারকার।

বিয়ে নিয়ে একটিবারও মুখ খোলেননি রাজকুমার ও পত্রলেখা। বিয়েকে আড়ালে রাখতে চেয়েছিলেন। ইন্ডাস্ট্রির কিছু বন্ধু, পরিবারের কিছু নিকট সদস্য ও প্রিয়জনদের উপস্থিতিতেই নাকি বিয়ে করছেন তাঁরা। কোনও জাঁকজমক থাকছে না সেখানে। প্রথমে শোনা গিয়েছিল ১২ নভেম্বর, অর্থাৎ শুক্রবারই বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা। এখন জানা যাচ্ছে, শুক্রবার নয়, রবিবার শিশুদিবসে চার হাত এক হবে তাঁদের।

দীপিকা কিংবা অনুষ্কার মতো বিদেশের মাটিতে বিয়ে করছেন না রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেছেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা। ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়তো সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাঁকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাঁকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।

একদিকে পত্রলেখা-রাজকুমার, অন্যদিকে ভিকি কৌশল ও ক্যাটরিনা– শোনা যাচ্ছে এবছরের শেষে, অর্থাৎ ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন তাঁরাও। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

আরও পড়ুন: Alia Bhatt: করণের ব়্যাপিড ফারায়ে ফের ভিরমি ফেলেন আলিয়া, দিলেন প্রশ্নের ভুল উত্তর