কন্ডোম টেস্টারের চরিত্রে রাকুল নন, প্রথম পছন্দ ছিলেন অন্য অভিনেত্রী!

কন্ডোম টেস্টার। অনেকের কাছেই এই শব্দবন্ধটিই একেবারে নতুন। প্রশ্ন জাগে এরা কারা? কাজ কী এদের?

কন্ডোম টেস্টারের চরিত্রে রাকুল নন, প্রথম পছন্দ ছিলেন অন্য অভিনেত্রী!
রাকুল প্রীত।
Follow Us:
| Updated on: May 05, 2021 | 8:14 PM

কন্ডোম টেস্টারের ভূমিকায় বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) রাকুল প্রীত (Rakul Preet Singh)। এ খবর আপনি আগেই পেয়েছেন। রনি স্ক্রুওয়ালার নতুন আইডিয়াকে পর্দায় রূপ দেওয়ার কাজ করবেন রকুল। এই ছবির জন্য রনির প্রথম পছন্দের অভিনেত্রী কিন্তু রাকুল ছিলেন না!

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই চিত্রনাট্যের জন্য রনির প্রথম পছন্দ ছিলেন সারা আলি খান। সারাকে নাকি চিত্রনাট্য শোনানো হয়। শোনার পর নাকি বিনীত ভাবে এই অফার ফিরিয়ে দেন সারা। তিনি জানান, এই ছবিটি তিনি করতে পারবেন না। অন্য কোনও চিত্রনাট্য থাকলে তিনি অবশ্যই ভেবে দেখবেন। প্রসঙ্গত, এই প্রযোজনা সংস্থার অধীনেই সারা ‘অশ্বথ্থামা’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। সেখানে ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ঠিক কী কারণে কন্ডোম টেস্টারের চরিত্রের অফার ফিরিয়ে দিলেন, তা নিয়ে অবশ্য প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী।

সারার পর নাকি এই ছবির অফার গিয়েছিল আরও এক স্টার কিড অনন্যা পাণ্ডের কাছে। কিন্তু অনন্যা এবং তাঁর টিমের মনে হয়, এই চরিত্রটি অনন্যার জন্য অত্যন্ত বোল্ড। সে কারণে তিনিও সরে আসেন। এরপর অফার যায় রাকুলের কাছে।

Sara-Ananya

সারা, অনন্যা ফিরিয়ে দিলে সেই অফার পান রাকুল।

কন্ডোম টেস্টার। অনেকের কাছেই এই শব্দবন্ধটিই একেবারে নতুন। প্রশ্ন জাগে এরা কারা? কাজ কী এদের? আসল সত্যিটা হল, বড় বড় কন্ডোম তৈরির কারখানাগুলো প্রাপ্তবয়স্কদের সঙ্গে চুক্তিবদ্ধ হন। কন্ডোমগুলো কারখানা থেকে বেরোলেই এই প্রাপ্তবয়স্কদের দেওয়া হয়। তাঁরা যৌনতায় লিপ্ত হয়ে এই কন্ডোমের কার্যক্ষমতা পরখ করে দেখে রিপোর্ট দেন। কন্ডোম টেস্টারদের রিপোর্টের ওপর নির্ভর করেই কন্ডোম কোম্পানিগুলো বাজারে নতুন কন্ডোম নিয়ে আসে। সেক্ষেত্রে কন্ডোম টেস্টারদের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। এমনই এক কন্ডোম টেস্টারের ভূমিকায় অভিনয় করবেন রাকুল প্রীত সিং।

সূত্রের খবর, ছবির নাম এখনও ঠিক হয়নি। করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন প্রযোজক।

আরও পড়ুন, সিনে পর্দার ‘মাস্টার রাজু’কে মনে পড়ে? তিনি এখন কী করছেন?