করোনা মুক্ত হয়েই বেড়াতে গেলেন রণবীর-আলিয়া

সূত্রের খবর, মুম্বইতে ১৫দিনের জনতা কার্ফু চলছে। এর মধ্যে বহু তারকাই বেড়াতে চলে যাচ্ছেন। এর আগে সারা আলি খান, টাইগার শ্রফ, দিশা পাটানির মতো তারকারাও ছুটি কাটিতে মালদ্বীপ রওনা দিয়েছেন।

করোনা মুক্ত হয়েই বেড়াতে গেলেন রণবীর-আলিয়া
রণবীর এবং আলিয়া।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 11:57 AM

রণবীরের (Ranbir Kapoor) পরনে সাদা টিশার্ট, নীল জিন্স। আলিয়াও (Alia Bhatt) বেছে নিয়েছেন সাদা রঙা ওয়েস্টার্ন ওয়্যার। কালো মাস্কে ঢাকা মুখ। রয়েছে চোখ ঢাকা সানগ্লাসও। কিন্তু তাতেও এই জুটিকে সোমবার সকালে মুম্বই বিমানবন্দরে চিনে নিতে এতটুকু অসুবিধে হয়নি কারও। করোনা থেকে সদস্য সেরে উঠেছেন এই জুটি। সুস্থ হওয়ার পর মালদ্বীপের উদ্দেশ্যে রওনা দিলেন তাঁরা।

সূত্রের খবর, মুম্বইতে ১৫দিনের জনতা কার্ফু চলছে। এর মধ্যে বহু তারকাই বেড়াতে চলে যাচ্ছেন। এর আগে সারা আলি খান, টাইগার শ্রফ, দিশা পাটানির মতো তারকারাও ছুটি কাটিতে মালদ্বীপ রওনা দিয়েছেন। এ বার সেই তালিকায় যোগ হল রণবীর-আলিয়ার নামও। যদিও বেড়াতে যাওয়া নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা।

View this post on Instagram

A post shared by Voompla (@voompla)

প্রতিদিন যে হারে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে, তাতে দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে বিশ্ব, এ নিয়ে চিকিৎসক মহল একপ্রকার নিশ্চিত। সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। মহারাষ্ট্র তথা মুম্বইয়ের অবস্থা অত্যন্ত খারাপ। প্রতিদিনই তারকাদের আক্রান্ত হওয়ার ঘটনা সেই চিত্র আরও স্পষ্ট করে তুলছে। এই পরিস্থিতিতে বহু তারকা কম ঝুঁকিপূর্ণ টুরিস্ট ডেস্টিনেশনে চলে যাচ্ছেন।

আরও পড়ুন, ফের একসঙ্গে কাজ করছেন রাজকুমার-রণবীর, তাহলে কি ‘পিকে’র সিক্যুয়েল?

অন্যদিকে বলিউডে শুটিংও প্রায় স্তব্ধ। বেশ কিছু ছবি নির্মাতারা মুম্বইয়ের বাইরে শুটিংয়ের পরিকল্পনা করেছেন। কেউ বা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য অপেক্ষা করছেন। সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় আলিয়ার ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ বড় পর্দার বদলে ওটিটিতে মুক্তি পেতে পারে, এমন সম্ভবনা দেখা দিয়েছে। অন্যদিকে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত আলিয়া এবং রণবীর অভিনীত প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির দিনও ক্রমশ পিছিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে কবে ছুটি কাটিয়ে আলিয়া-রণবীর মুম্বই ফিরবেন, তা এখনও নিশ্চিত করে কিছু জানাননি।