ফের একসঙ্গে কাজ করছেন রাজকুমার-রণবীর, তাহলে কি ‘পিকে’র সিক্যুয়েল?

আমির খানকে নিয়ে ‘পিকে’ তৈরি করেছিলেন রাজকুমার। তার শেষ দৃশ্যে রণবীরের উপস্থিতি সিক্যুয়েলের সম্ভবনা তৈরি করে রেখেছে।

ফের একসঙ্গে কাজ করছেন রাজকুমার-রণবীর, তাহলে কি ‘পিকে’র সিক্যুয়েল?
রণবীর কাপুর এবং রাজকুমার হিরানি ।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 7:04 PM

রাজকুমার হিরানি এবং রণবীর কাপুর (Ranbir Kapoor)। এখনও পর্যন্ত বলিউডের (bollywood) হিট কম্বিনেশন। এই জুটির শেষ ছবি ‘সঞ্জু’। বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করেছিল সে ছবি। ফলে এই জুটিকে নিয়ে সিনে মহলে প্রত্যাশা তো থাকেই। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ফের একসঙ্গে কাজ করতে চলেছেন রণবীর এবং রাজকুমার।

আমির খানকে নিয়ে ‘পিকে’ তৈরি করেছিলেন রাজকুমার। তার শেষ দৃশ্যে রণবীরের উপস্থিতি সিক্যুয়েলের সম্ভবনা তৈরি করে রেখেছে। ফলে এই জুটির একসঙ্গে কাজ করার প্রসঙ্গে উঠলেই অনেকে প্রশ্ন করেন, তাহলে কি ‘পিকে’-র সিক্যুয়েল তৈরি হতে চলেছে? ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ‘পিকে’র সিক্যুয়েল নয়। বরং একটি নতুন চিত্রনাট্যের উপর কাজ করছেন রাজকুমার। যেখানে তিনি রণবীরকে কাস্ট করার কথা ভেবেছেন।

আরও পড়ুন, রোগা, কালো শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি!

সূত্রের খবর, রাজকুমারের কাছে সব সময়ই নাকি দু’তিনটে ছবির আইডিয়া থাকে। ‘সঞ্জু’র শুটিংয়ে তেমনই একটি আইডিয়ার কথা তিনি রণবীরের সঙ্গে শেয়ার করেছিলেন। তখনই নায়কের পছন্দ হয়ে যায়। সেই আইডিয়ার উপর ভিত্তি করেই রাজকুমার নতুন ছবির চিত্রনাট্য লিখছেন বলে খবর। এটি একটি সোশ্যাল কমেডি ঘরানার ছবি হতে চলেছে। কানাডায় হতে পারে শুটিং। যদিও এ বিষয়ে ছবির সঙ্গে যুক্ত কোনও কলাকুশলী এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

করোনা পরিস্থিতিতে এমনিতেই বহু শুটিং থমকে রয়েছে। বহু কাজ পিছিয়ে গিয়েছে। ফলে কবে পরিস্থিতি স্বাভাবিক হবে এবং রণবীরকে নিয়ে রাজকুমার নতুন ছবির কাজ শুরু করতে পারবেন, সে বিষয়ে কেউই এখনও নিশ্চিত নন। শাহরুখ খানকে নিয়ে ইতিমধ্যেই একটি ছবির কাজে নাকি হাত দিয়েছেন রাজকুমার। সেটা শেষ করার পরে রণবীরকে নিয়ে ছবি তৈরির জন্য তিনি কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে।