রোগা, কালো শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি!

‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সেটে প্রথম নাকি শাহরুখের সঙ্গে জুহির দেখা হয়। শাহরুখের লুক দেখে একেবারেই ভাল লাগেনি জুহির।

রোগা, কালো শাহরুখকে প্রথম দেখে হতাশ হয়েছিলেন জুহি!
অনস্ক্রিনের হিট জুটি।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 4:15 PM

শাহরুখ খান (Shah Rukh Khan) এবং জুহি চাওলা (Juhi Chawla)। বলিউডের (bollywood) অন্যতম হিট জুটি। একের পর এক বক্স অফিস সফল ছবি উপহার দিয়েছেন তাঁরা। ব্যক্তি জীবনেও তাঁরা বন্ধু। তাঁদের সেই বন্ধুত্ব ফিল্মি দুনিয়া থেকে ক্রিকেট মাঠ পর্যন্ত চলে গিয়েছে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স টিমের মালিক এই দুই বন্ধু। কিন্তু প্রথমে নাকি শাহরুখের উপর একেবারেই প্রসন্ন ছিলেন না জুহি। বরং শাহরুখকে দেখলে হতাশ হতেন নায়িকা!

‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির সেটে প্রথম নাকি শাহরুখের সঙ্গে জুহির দেখা হয়। শাহরুখের লুক দেখে একেবারেই ভাল লাগেনি জুহির। ওই ছবির প্রযোজক বিবেক বসওয়ানি তারকা হিসেবে শাহরুখের যে বর্ণণা দিয়েছিলেন, তাতেও নাকি দৃশ্যতই হতাশ হয়েছিলেন জুহি।

সদ্য এক সাক্ষাৎকারে জুহি বলেন, “ওই ছবির প্রযোজক আমাকে বলেছিলেন, তোমার হিরো ‘ফৌজি’ করে জনপ্রিয় হয়ে গিয়েছে। ওকে অনেকটা আমির খানের মতো দেখতে। আমি ভেবেছিলাম, চকোলেট ফেস, দারুণ দেখতে হবে হিরো, আমিরের মতো। সে কারণেই ছবিটা করতে রাজি হয়েছিলাম।”

আরও পড়ুন, করোনা পজিটিভ সমীরা, আইসোলেশন থেকে কী পরামর্শ দিলেন?

শাহরুখকে না দেখেই ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবিতে অভিনয় করতে রাজি গয়ে গিয়েছিলেন জুহি। কিন্তু শুটিংয়ে পৌঁছে শাহরুখকে দেখে তিনি হতাশ হন বলে জানিয়েছেন। তাঁর কথায়, “সেটে পৌঁছে আমি দেখলাম, রোগা কোলো একটা ছেলে। মোটেই হিরোর মতো দেখতে নয়। আমি বলেছিলাম, কোন দিক থেকে ওকে আমিরের মতো দেখতে? এতো আমাকে ধোঁকা দিলেন আপনারা।” তিনি মজা করে বলেন, “শাহরুখকে আমিই তো স্টার তৈরি করে দিলাম।”

তবে এই আলাপ পরে বন্ধুত্বে গড়াতে বেশি সময় নেয়নি। জুহির দেখা সেই রোগা, কালো ছেলেটাই যে এক সময় ইন্ডাস্ট্রি শাসন করবে, তা তিনি নিজেও বুঝতে পারেননি।