করোনা পজিটিভ সমীরা, আইসোলেশন থেকে কী পরামর্শ দিলেন?

বেশ কয়েক বছর ধরেই অনস্ক্রিন সমীরাকে আর দেখা যায় না। তিনি দুই সন্তানের মা। ফলে সংসার এবং সন্তান তাঁর কাছে এখন প্রায়োরিটি।

করোনা পজিটিভ সমীরা, আইসোলেশন থেকে কী পরামর্শ দিলেন?
সমীরা রেড্ডি।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 3:41 PM

করোনা (covid 19) আক্রান্ত হলেন বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) সমীরা রেড্ডি (Sameera Reddy)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁর অসুস্থতার খবর অনুরাগীদের জানিয়েছেন। পাশাপাশি তাঁর সংস্পর্শে গত কয়েকদিনে যদি কেউ আসেন, তাঁদেরও সাবধান হওয়ার পরামর্শ দিয়েছেন সমীরা।

বেশ কয়েক বছর ধরেই অনস্ক্রিন সমীরাকে আর দেখা যায় না। তিনি দুই সন্তানের মা। ফলে সংসার এবং সন্তান তাঁর কাছে এখন প্রায়োরিটি। বলিউড থেকে কার্যত নিজেকে সরিয়ে নিয়ে অনেক ভাল রয়েছেন বলেও দাবি করেছিলেন তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় সমীরা এবং তাঁর শাশুড়ি মা। বিভিন্ন রকম ভিডিয়ো তৈরি করে ওয়েব প্ল্যাটফর্মে তাঁরা শেয়ার করেন। তাই তাঁর পাশাপাশি তাঁর পরিবারের সকলে কেমন আছেন, তা জানতে আগ্রহী দর্শক।

সমীরা লিখেছেন, ‘আমার শাশুড়ি মা আলাদা রয়েছেন। ঈশ্বরের আশীর্বাদে উনি নেগেটিভ। আমরা প্রয়োজনীয় সুরক্ষার ব্যবস্থা করেছি। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। এই কঠিন সময়টা একসঙ্গে পেরিয়ে যেতে হবে আমাদের। আপনারও সকলে সুস্থ থাকুন’।

আরও পড়ুন, ওটিটি-তে মুক্তি পাবে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’?

গত বছর জুলাইতে স্বামী, দুই সন্তান এবং শাশুড়ি মাকে নিয়ে মুম্বই ছেড়ে গোয়ায় চলে গিয়েছিলেন সমীরা। লকডাউনের কঠিন দিনগুলো গোয়াতেই পরিবারের সঙ্গে কাটিয়েছিলেন। তারপর মুম্বই গিয়েছেন প্রয়োজনে। এখনও তিনি গোয়াতেই থাকেন বলে খবর। করোনার দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে গোটা বিশ্ব। প্রতিদিন যে হারে পজিটিভ রোগীর সংখ্যা বাড়ছে, তাতে এমনটাই মত চিকিৎসক মহলের। সর্বস্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন তাঁরা। এই পরিস্থিতিতে সমীরাও সুরক্ষিত থাকার পরামর্শ দিয়েছেন।