Ranbir Kapoor: আর কাজ করবেন না একসঙ্গে! বনসালীর ‘বৈজু বাওড়া’ থেকে সরে আসতে পারেন রণবীর

‘সাঁওরিয়া’র সময় তাঁর সঙ্গে কাজ করার কোনও দুর্দান্ত অভিজ্ঞতা রণবীরের নেই এবং তাঁরা দু’জনে এর পরে আর কোনও ফিল্ম করেননি। সুতরাং

Ranbir Kapoor: আর কাজ করবেন না একসঙ্গে! বনসালীর 'বৈজু বাওড়া' থেকে সরে আসতে পারেন রণবীর
রণবীর-সঞ্জয়।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 12:35 PM

এটা সত্যিই যে রণবীর কাপুর বর্তমানে কী ভাবছেন তা কেউ জানে না। তাঁর ঝুলিতে রয়েছে একের পর এক বড় বাজেটের ছবি। রয়েছে ‘ব্রহ্মাস্ত্র’, ‘শমশের’ এবং লাভ রঞ্জনের পরবর্তী ছবি। এমনকি নামকরা ফিল্ম নির্মাতা ও রণবীরের মেন্টর সঞ্জয় লীলা বনসালীর সঙ্গে পরবর্তী বড় প্রোজেক্ট ‘বৈজু বাওড়া’ নিয়েও আলোচনায় ছিলেন রণবীর।

এই বছরের শুরুর আগে অবধি এটা প্রায় নিশ্চিত ছিল যে এই ক্লাসিকের ছবির রিমেকে অভিনয় করছেন রণবীর। তিনি ছাড়াও আলিয়া ভাট, দীপিকা পাডুকোন ও অজয় দেবগণ অন্যান্য চরিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু এখন যা শোন যাচ্ছে তা সম্পূর্ণ পৃথক।

এক সূত্রের খবর, “রণবীর কাপুর, বনসালী ও তাঁর কাছেও নিজের সমস্যার কথা প্রকাশ করেছেন। তিনি ‘বৈজু বাওরা’র বিষয়ে নিশ্চিত নন এবং তার কিটিতে একটি ধর্মা প্রোডাকশনের আরও একটি ছবি রয়েছে; রণবীর সঞ্জয়ের সঙ্গে কাজ করার বিষয়ে আগ্রহী নন বলেও শোনা যাচ্ছে। ‘সাঁওরিয়া’র সময় তাঁর সঙ্গে কাজ করার কোনও দুর্দান্ত অভিজ্ঞতা রণবীরের নেই এবং তাঁরা দু’জনে এর পরে আর কোনও ফিল্ম করেননি। সুতরাং সম্ভবত রণবীর প্রোজেক্ট থেকে বেরিয়ে যাবেন, যদিও ছবি নিয়ে সইসাবুত এখনও হয়নি।”

যাঁরা ভাবছেন যে কার্তিক আরিয়ান এই প্রোজেক্টে রণবীরের পরিবর্তে আসতে চলেছেন, তাঁরা জানবেন এর কোনও সত্যতা নেই। সূত্রের কথায়, “বনসালীর অফিসে কার্তিকের নিয়মিত আসা-যাওয়া সৌজন্যতারই সাক্ষাতকার। এখনও কার্তিকের কাছে কোনও প্রস্তাব দেওয়া হয়নি।”

আরও পড়ুন দেখুন গ্যালারি: ৭ বলিউড তারকা যাঁরা অভিনয়ে কেরিয়ার গড়তে ছেড়েছেন চাকরি!