Brahmastra Release: “প্রতিদিনই ভালবাসায় বড় হয়েছে ‘ব্রহ্মাস্ত্র'”, জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়

ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নাগার্জুনা। শুক্রবার ছবি নিয়ে স্পেশ্যাল নোট দিয়েছেন অয়ন। তিনি জানাতে চলেছেন 'ব্রহ্মাস্ত্র' মুক্তির তারিখ।

Brahmastra Release: প্রতিদিনই ভালবাসায় বড় হয়েছে 'ব্রহ্মাস্ত্র', জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়
রণবীর কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 2:15 PM

‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে গুরুতর ঘোষণা করতে চলেছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। শুক্রবার রাতে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন অয়ন। বিগত কয়েকবছরে আলোচনার ঝড় তুলেছে একটি ছবি এবং সেই ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’। ছবিতে অভিনয় করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। দু-জনের কেরিয়ারেরই এটি একসঙ্গে প্রথম কাজ। এই ছবির শুটিং করতে গিয়েই আলিয়া-রণবীর কাছাকাছি এসেছিলেন। বলি অন্দর বলছে, সেপ্টেম্বরে ছবির মুক্তি। তারপরই বিদেশের মাটিতে বিয়ে করবেন রণবীর-আলিয়া।

View this post on Instagram

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নাগার্জুনা। শুক্রবার ছবি নিয়ে স্পেশ্যাল নোট দিয়েছেন অয়ন। তিনি জানাতে চলেছেন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তির তারিখ।

ছবির একটি স্টিল ফটো শেয়ার করেছেন অয়ন। সেই ছবিতে রণবীরকে আগুনের সঙ্গে খেলতে দেখা যাচ্ছে। সেই ছবি শেয়ার করে অয়ন লিখেছেন, “প্রতিদিনই ‘ব্রহ্মাস্ত্র’ ছিল। প্রতিদিন ভালবাসায় বড় হয়েছে। অধীর আগ্রহে অপেক্ষা করছে। এবার সময় হয়েছে। আপনাদের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ শেয়ার করার সময় এসে গিয়েছে। ছবিটি লঞ্চ করার সময় এসে গিয়েছে। মুক্তির দিন জানতে পারবেন আর কয়েকদিনের মধ্যেই।”

View this post on Instagram

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

সপ্তাহের শুরুতেই ‘ব্রহ্মাস্ত্র’র শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন অয়ন। ছবিতে প্রকাশ্যে এনেছিলেন রণবীর, আলিয়া ও অমিতাভের লুক।

২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের ১ তারিখ শুটিং শুরু হয় ‘ব্রহ্মাস্ত্র’র। প্রথম পর্যায়ের শুটিং হয় স্কটল্যান্ডের এডিনবরায়। তারপর ২০ দিনের একটি শিডিউলের শুটিং শুরু হয় ২০১৯ সালের ৩০ জুলাই। সেই শুটিং হয় বারাণসীর চেত সিং ফোর্টে। করোনা প্যান্ডেমিক না হলে হয়তো অনেক আগেই সিনেমা হলে মুক্তি পেত ছবি।

আরও পড়ুন: Shashi Kapoor Death Anniversary: শশী কাপুর অভিনীত কোন ৬টি ছবিকে মনে করা হয় কেরিয়ারের অন্যতম