Ranveer-Alia-Karan: গভীর রাত, শুটিংয়ের ফাঁকে রাস্তায় বেরিয়ে পড়লেন রণবীর সিং ও আলিয়া ভাট

'রকি অউর রানি কি প্রেম কাহানি'র সেট যেন তারকাদের পুনরায় দেখা হওয়ার জায়গা। এটি করণের জীবনেরও 'ফিরে এলাম' ছবি।

Ranveer-Alia-Karan: গভীর রাত, শুটিংয়ের ফাঁকে রাস্তায় বেরিয়ে পড়লেন রণবীর সিং ও আলিয়া ভাট
রণবীর সিং, আলিয়া ভাট ও করণ জোহর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 6:59 AM

রাতের আউটিং। শুটিং থেকে সময় বের করে প্রায় প্রতিদিনই টুকরো আনন্দে ভাসছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র টিম। যেমন শুক্রবারের রাত। আপাদমস্তক সাজুগুজু করে বেরিয়ে পরেছিলেন রকি, রানি ও জাহাজের ক্যাপ্টেন। অর্থাৎ, রণবীর সিং, আলিয়া ভাট ও করণ জোহর। সেই আউটিংয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ফলাও করে পোস্ট করেছেন করণ।

মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন করণ। চারটি কেবলই রকি ও রানির। একটিতে করণ নিজে উপস্থিত। ক্যাপশনে লিখেছেন, “রকি আর রানি নাইট আউটে বেরিয়েছে। ৫৬দিন ধরে আমরা শুটিং করছি।” শুটিং শুরু হওয়ার পর থেকে টিমের প্রত্যেক অভিনেতাকে নানাভাবে প্যাম্পার করছেন করণ। প্রতিবার এটাই হয় তাঁর শুটিংয়ে।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

সেদিক থেকে দেখতে গেলে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র সেট যেন তারকাদের পুনরায় দেখা হওয়ার জায়গা। এটি করণের জীবনেরও ‘ফিরে এলাম’ ছবি। ‘অ্যায় দিল হ্যা মুশকিল’ ছবিটি পরিচালনা করার পাঁচ বছর পর ফের ছবি পরিচালনার কাজে হাত দিয়েছেন করণ। সঙ্গী করেছেন আলিয়া, রণবীর, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরীর মতো তারকাদের।

এই ছবিতে কাজ করছেন করণের বহুদিনের পুরনো বন্ধু ফারহা খান ও মণীষ মালহোত্রা। সেট থেকে তাঁদের মজার মজার ভিডিয়ো শেয়ার ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। TV9 বাংলার সঙ্গে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে চূণী গঙ্গোপাধ্যায় একবার বলেছিলেন, “করণের পরিচালনা খুব কাছ থেকে দেখলাম। প্রত্যেকটা বিষয়ে ওঁর খুব নজর। এক দণ্ড বসে থাকেন না। অনেক সময় অভিনয় করেও দেখান। করণ ওঁর অভিনেতাদের ইমপ্রোভাইজ় করতে দিতে বিশ্বাসী।”

আরও পড়ুন: Veg Turned Actors: মাছ-মাংস-ডিম ছেড়ে পুরোপুরি নিরামিষ আহার করেন এই ৮ বলি তারকা