রণবীর সিং বাবা হয়ে গেলেন! পরিণীতির ইনস্টাগ্রাম বলছে তেমনটাই

চুপিচুপি নাকি বাবা হয়েছেন অভিনেতা রণবীর সিং, পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম বলছে তেমনটাই।

রণবীর সিং বাবা হয়ে গেলেন! পরিণীতির ইনস্টাগ্রাম বলছে তেমনটাই
রণবীর সিং বাবা হয়ে গেলেন!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2021 | 12:08 PM

কোথাও কোনও খবর নেই, পাপারাৎজিও ধোঁয়াশায়! নেই বেবিবাম্পের ফোটো শেয়ারও। চুপিচুপি নাকি বাবা হয়েছেন অভিনেতা রণবীর সিং, পরিণীতি চোপড়ার ইনস্টাগ্রাম বলছে তেমনটাই।

অবাক হচ্ছেন? ব্যাপার খানিক খুলেই বলা যাক। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে একটি মজার প্রশ্নোত্তর সেশন খেলছিলেন পরিণীতি। সেই সেশনেই ভক্তদের উদ্দেশ্যে একটি প্রশ্ন ছুঁড়ে দেন পরিণীতি। লেখেন, ‘হোয়াটস আপ’? অনেক ভক্তই অনেক উত্তর দেন। কিন্তু এ সবের মধ্যেই সেরা উত্তর বেছে নিয়ে নিজের প্রোফাইলে রিপোস্ট করেন পরিণীতি। সেই ভক্ত লিখেছেন, ‘রণবীর সিং পাপা বন গ্যায়া’।

পরিণীতি চুপ থাকতে পারতেন। কিন্তু আচমকা এ হেন মন্তব্যে তিনিও বেশ মজা পেয়েই তা শেয়ার করে রণবীরকে ট্যাগ করে লেখেন, “প্লিজ কনফার্ম’। না, রিয়েল লাইফে বাবা রণবীর হননি। পরিণীতির দৃষ্টি আকর্ষণ করতেই হয়তো এ হেন মন্তব্য করেছেন ওই নেটিজেন। আর পরিণীতিও নিছকই মজার ছলে তা শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। পরিণীতির ওই প্রশ্নোত্তর পর্ব জমা হয়েছে নেটিজেনদের বলা আরও বেশ কিছু কথা। একজন লিখেছেন পরিণীতি আর শ্রদ্ধা কাপুরের মুখের এত মিল যে তাঁদের বোন বলে মনে হয়। প্রসঙ্গত, দিন দুয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয়েছিল অভিনেতা রণবীর সিংকে। কাঠগড়ায় তাঁর পোশাক। স্যান্ডো গেঞ্জি পরে পাঁচতারা হোটেলে তাঁর নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই মিমাররা পেয়ে গিয়ে নতুন কনটেন্ট আর নেটিজেনরা নতুন মজার টপিক। এরই মধ্যে দোসর রণবীরের মাস্কহীন মুখ… ব্যাস! সোনায় যেন সোহাগা। ট্রোলিং থামছেই না এখনও।

মা অঞ্জু ভবানীর জন্মদিনের পার্টিতে রবিবার সস্ত্রীক হাজির ছিলেন অভিনেতা। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির চেনা মুখরাও। সেখানেই দেখা যায় মাথায় কাউবয় টুপি, পায়ে বুট আর স্যান্ডো গেঞ্জি পরে নিজের সুপারহিট গানের সঙ্গেই নাচছেন বলিউডের এই হিরো। মা অঞ্জুও কিছুক্ষণ পরে পা মেলান ছেলের সঙ্গে যদিও দীপিকার দিকে রণবীর হাত বাড়ালেও তাঁকে ডান্স ফ্লোরে দেখা যায়নি। তিনি বসেছিলেন একপাশে। গল্প করছিলেন বাকিদের সঙ্গে। হাতে ছিল পানীয়র গ্লাস। পরেছিলেন উজ্জ্বল লাল রঙের পোশাক। অন্যদিকে রণবীরের এনার্জি ছিল তুঙ্গে। কখনও হয়ে যাচ্ছিলেন মাইকেল জ্যাকসন আবার কখনও বা কার্তিক আরিয়ানের গানের সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল তাঁকে।

ভিডিয়ো ভাইরাল হতেই হাসি কিছুতেই থামাতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ। এর নেপথ্যে রণবীরের আজগুবি পোশাক ও অবশ্যই তাঁর ডান্স মুভ। অনেকে আবার কমেন্ট বক্সে রণবীরের কাছে জানতে চেয়েছিলেন, রণবীর কি নেশাগ্রস্ত। রণবীর উত্তর দেননি, তবে মায়ের জন্মদিন যে বেশ ভালভাবেই উপভোগ করেছেন তিনি তা বলেই দিচ্ছে ওই ভাইরাল হওয়া ভিডিয়োগুলি।