Tollywood: নুসরত নয়, এই টলি সুন্দরীর সঙ্গেই বড় পর্দায় ফিরছেন যশ

যশ দাশগুপ্তকে বড় পর্দায় আবার দেখতে পাওয়া যাবে কবে? বিগত বেশ কিছু মাস ধরেই নেটমাধ্যমে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল অনবরত। শোনা যাচ্ছিল, যশ নাকি কাজ পাচ্ছেন না।

Tollywood: নুসরত নয়, এই টলি সুন্দরীর সঙ্গেই বড় পর্দায় ফিরছেন যশ
যশ-নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 3:48 PM

বড় পর্দায় যশ দাশগুপ্ত। আবারও… তবে বিপরীতে নুসরত জাহান নয়। নয় মধুমিতা সরকারও। থাকছেন টলিপাড়ার অন্য এক সুন্দরী। যিনি গত বছর প্রযোজনা সংস্থা খুলেছেন। সেই সংস্থার প্রথম ছবিতেও অভিনয় করেছিলেন যশ। ছবিতে ছিলেন নুসরত জাহান, মিমি চক্রবর্তীও… সেই অভিনেত্রীও ছিলেন তবে যশের বিপরীতে নয়। কিন্তু এ বার রসায়নে অদলবদল। যশের সঙ্গেই প্রেমে মজতে চলেছেন তিনি, অনস্ক্রিন… কে, আন্দাজ করতে পারছেন? তিনি হলেন টলিপাড়ার ‘মিষ্টি মেয়ে’ এনা সাহা। হ্যাঁ, এনার সঙ্গেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন যশ।

যশ দাশগুপ্তকে বড় পর্দায় আবার দেখতে পাওয়া যাবে কবে? বিগত বেশ কিছু মাস ধরেই নেটমাধ্যমে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল অনবরত। শোনা যাচ্ছিল, যশ নাকি কাজ পাচ্ছেন না। কেউ কেউ দাবি করেছিলেন, যশের ম্যানেজার নাকি ইতিমধ্যেই টলিউডের এক স্বনামধন্য প্রযোজনা সংস্থার কাছে যশের হয়ে কাজ চাইতেও গিয়েছিলেন। তবে সে সব ‘খবর’কে কার্যত নস্যাৎ করে যশ ভক্তদের জন্য আপাতত সুখবর। আর সেই সুখবরের হদিশ পেল টিভিনাইন বাংলা।

ছবির নাম ‘চিনে বাদাম’। পরিচালনা করছেন শিলাদিত্য মৌলিক, যিনি ইতিমধ্যেই সোয়েটার, হৃদপিন্ডর দৌলতে লোকের মনে জায়গা করে নিয়েছেন। এ প্রসঙ্গে ছবির অন্যতম প্রযোজক ও অভিনেত্রী এনা সাহার সঙ্গে যোগাযোগ করেছিল টিভিনাইন বাংলা। এনা জানালেন এক সাধারণ মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। গল্পটি রোম্যান্টিক কমেডি। পরিচালক জানাচ্ছেন, নিউএজ লাভ স্টোরি। বর্তমানে ফোন-ভিডিয়ো কল আর ভার্চুয়াল দুনিয়ার প্রভাবে ভালবাসা বন্ধুত্বের যে উষ্ণতা হারিয়ে গিয়েছে তা নিয়েই ছবি। যশের চরিত্রটি বিদেশ থেকে আসা একটি ছেলের। প্রেমিকা এনা।

প্রথমবার দেখা যাবে এনা-যশ জুটি

এনা জানাচ্ছেন, তাঁর প্রথম প্রযোজিত ছবি ‘এসওএস কলকাতা’তে যশ যখন অভিনয় করেছিলেন তখন থেকেই যশের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। সেখান থেকেই মনে হয় পরবর্তীতে যশের সঙ্গে আবারও কাজ করা যেতে পারে। যেমন ভাবা তেমন কাজ… অবশেষে আসছে চিনে বাদাম। ছবির নাম চিনে বাদাম কেন? পরিচালক শিলাদিত্যের কথায়, “আসলে চিনে বাদাম এমন একটা খাবার যা সাধারণত কেউ একা একা খায় না। একটা নস্টালজিয়া জড়িয়ে আছে। যেহেতু এই ছবি ফোন, ভার্চুয়াল দুনিয়ার প্রভাবে বন্ধুত্বের উষ্ণতা হারিয়ে যাওয়ার গল্প বলে তাই চিনে বাদাম নামটা দিয়েছি।” বুধবার অনুষ্ঠিত হতে চলেছে ছবির শুভ মহরৎ। শোনা যাচ্ছে, সব  কিছু ঠিক থাকলে এই মাসের শেষ থেকেই শুট শুরু হবে।