শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার জন্য পুরো চিড়িয়াখানা দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ!

Sreelekha Mitra: কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের বাছাই করা প্রশ্নের উত্তর দিচ্ছেন অভিনেত্রী। সেই প্রশ্নোত্তর পর্বে তিনি জানান, তাঁর সঙ্গে সময় কাটাতে চাইলে পথপশুদের ভালবাসতে হবে।

শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার জন্য পুরো চিড়িয়াখানা দত্তক নেওয়ার ইচ্ছে প্রকাশ!
শ্রীলেখা মিত্র। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 7:48 AM

ডেটে যাওয়ার নতুন রকমের শর্ত দিয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁর সঙ্গে ডেটে যেতে গেলে একটি পথপশু দত্তক নিতে হবে। এই ছিল অভিনেত্রীর সেই শর্ত। সেই শর্ত পূরণে এগিয়ে এলেন জনৈক শশাঙ্ক ভাবসার। শ্রীলেখার শর্ত অনুযায়ী একটি পথপশুকে দত্তক নেবেন তিনি। ফলে শশাঙ্কের সঙ্গে ডেটেও যাবেন শ্রীলেখা। সোশ্যাল মিডিয়ায় শশাঙ্ককে ট্যাগ করে এ খবর নিজেই জানিয়েছেন শ্রীলেখা।

কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের বাছাই করা প্রশ্নের উত্তর দিচ্ছেন অভিনেত্রী। সেই প্রশ্নোত্তর পর্বে তিনি জানান, তাঁর সঙ্গে সময় কাটাতে চাইলে পথপশুদের ভালবাসতে হবে। তাদের যত্ন নিতে হবে। অন্তত একটি পথপশুকে দত্তক নিতে হবে। প্রমাণ স্বরূপ ছবি শেয়ার করতে সোশ্যাল ওয়ালে। তবেই তাঁর সঙ্গে কফি ডেটে যাওয়া সম্ভব।

শ্রীলেখার এ হেন পোস্টের কমেন্টে তাঁর সঙ্গে কফি ডেটে যাওয়ার আবেদন জানান শশাঙ্ক। শ্রীলেখাও তাঁর দেওয়া শর্তের কথা মনে করিয়ে দেন। সেই শর্তপূরণে রাজি হয়ে যান ওই নাগরিক। কিছুদিন আগে শ্রীলেখা একটি পথ কুকুরকে দত্তকের আবেদন জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ঘটনাচক্রে সেই পথ কুকুরটিকেই দত্তক নেবেন শশাঙ্ক।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে শ্রীলেখা জানালেন, শুধু পুরুষ অনুরাগীরাই কফি ডেটে যেতে চাইছেন, তা নয়। তিনটি আহত বিড়াল ছানা দত্তক নিয়ে এক মহিলা অনুরাগী সুলগ্না পুরকায়স্থ শ্রীলেখার সঙ্গে কফি ডেটে যেতে চান। আবার আর এক অনুরাগী শুভার্থী ভট্টাচার্য কমেন্টে জানিয়েছেন, শ্রীলেখার এই শর্ত আগে জানা থাকলে তিনি নাকি পুরো চিড়িয়াখানা দত্তক নিয়ে নিতেন।

অনুরাগীদের সঙ্গে কফি ডেটে যাওয়া শ্রীলেখার আসল উদ্দেশ্য নয়। তিনি পশুপ্রেমী। তাঁর নিজের বাড়িতেও পোষ্য রয়েছে। লকডাউনের মধ্যে বহু রাস্তার কুকুরের খাওয়ার ব্যবস্থা করেছিলেন তিনি। সে কারণে তাঁর আবাসনের একাংশের রোষের মুখেও পড়তে হয় তাঁকে। তার মধ্যেও সেই কাজ চালিয়ে গিয়েছিলেন। ফলে এভাবেই যদি পথ কুকুরদের দেখভালের ব্যবস্থা হয়, তাতেই বা ক্ষতি কী? সে কারণেই অভিনেত্রীর এ হেন উদ্যোগ। তাঁকে ভালবাসতে চাইলে তিনি যা যা ভালবাসেন, তা তো ভালবাসতে হবে। তার মধ্যে পথ কুকুর অন্যতম। সেই ভালবাসাকে প্রশ্রয় দিয়েছেন শশাঙ্ক। নিয়ম মেনে তিনি ওই পথ কুকুরটিকে দত্তক নেবেন। একইসঙ্গে শ্রীলেখার সঙ্গে কফি ডেটে যাওয়ার সুযোগও পাবেন।

আরও পড়ুন, মেকওভারের ফল মিলল, নতুন ধারাবাহিকে সুযোগ পেলেন সায়ক