Viral Video: স্যান্ডো গেঞ্জি পরে পাঁচতারায় রণবীরের উদ্দাম নাচ, ‘নেশাগ্রস্ত নাকি’, প্রশ্ন নেটিজেনদের

ভিডিয়ো ভাইরাল হতেই হাসি কিছুতেই থামাতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ। এর নেপথ্যে রণবীরের আজগুবি পোশাক ও অবশ্যই তাঁর ডান্স মুভ। অনেকে আবার কমেন্ট বক্সে রণবীরের কাছে জানতে চেয়েছিলেন, রণবীর কি নেশাগ্রস্ত?

Viral Video: স্যান্ডো গেঞ্জি পরে পাঁচতারায় রণবীরের উদ্দাম নাচ, 'নেশাগ্রস্ত নাকি', প্রশ্ন নেটিজেনদের
পাঁচতারায় উদ্দাম নাচ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 8:46 PM

কখনও পোশাকের জন্য ট্রোলড হন তিনি, আবার কখনও বা বেফাঁস মন্তব্যের জন্য। সোশ্যাল মিডিয়ায় আরও একবার ট্রোলের মুখে পরতে হল অভিনেতা রণবীর সিং। আবারও কাঠগড়ায় সেই পোশাক। স্যান্ডো গেঞ্জি পরে তাঁর পাঁচতারা হোটেলে নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই মিমাররা পেয়ে গিয়ে নতুন কনটেন্ট আর নেটিজেনরা নতুন মজার টপিক। এরই মধ্যে দোসর রণবীরের মাস্কহীন মুখ… ব্যাস! সোনায় যেন সোহাগা। ট্রোলিং থামছেই না।

মা অঞ্জু ভবানীর জন্মদিনের পার্টিতে রবিবার সস্ত্রীক হাজির ছিলেন অভিনেতা। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির চেনা মুখরাও। সেখানেই দেখা যায় মাথায় কাউবয় টুপি, পায়ে বুট আর স্যান্ডো গেঞ্জি পরে নিজের সুপারহিট গানের সঙ্গেই নাচছেন বলিউডের এই হিরো। মা অঞ্জুও কিছুক্ষণ পরে পা মেলান ছেলের সঙ্গে যদিও দীপিকার দিকে রণবীর হাত বাড়ালেও তাঁকে ডান্স ফ্লোরে দেখা যায়নি। তিনি বসেছিলেন একপাশে। গল্প করছিলেন বাকিদের সঙ্গে। হাতে ছিল পানীয়র গ্লাস। পরেছিলেন উজ্জ্বল লাল রঙের পোশাক। অন্যদিকে রণবীরের এনার্জি ছিল তুঙ্গে। কখনও হয়ে যাচ্ছিলেন মাইকেল জ্যাকসন আবার কখনও বা কার্তিক আরিয়ানের গানের সঙ্গেও নাচতে দেখা গিয়েছিল তাঁকে।

ভিডিয়ো ভাইরাল হতেই হাসি কিছুতেই থামাতে পারছেন না নেটিজেনদের একটা বড় অংশ। এর নেপথ্যে রণবীরের আজগুবি পোশাক ও অবশ্যই তাঁর ডান্স মুভ। অনেকে আবার কমেন্ট বক্সে রণবীরের কাছে জানতে চেয়েছিলেন, রণবীর কি নেশাগ্রস্ত। রণবীর উত্তর দেননি, তবে মায়ের জন্মদিন যে বেশ ভালভাবেই উপভোগ করেছেন তিনি তা বলেই দিচ্ছে ওই ভাইরাল হওয়া ভিডিয়োগুলি।

একদিকে যেমন রণবীর ট্রোল্ড হচ্ছেন ঠিক তেমনি সপ্তাহ খানেক আগে নিজের পোশাক নিলামে দিয়ে ট্রোলড হয়েছিলেন দীপিকা। অভিনেত্রী জিয়া খানের শেষকৃত্যে যে কুর্তি পরেছিলেন দীপিকা ৮ বছর পর সেই কুর্তিই নিলামে দিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কা চোপড়ার বাবা মারা যাওয়ার পরেও যে পোশাক পরে অভিনেত্রীকে সান্ত্বনা দিতে এসেছিলেন দীপিকা সেই পোশাকও নিলামে দিয়েছিলেন ‘পদ্মাবতী’।

মাঝেমধ্যেই দীপিকা তাঁর পোশাক নিলামে দেন, এ খবর সকলেরই জানা। এক অলাভজনক সংস্থা লিভ লাভ লাফ-এর পাশে দাঁড়াতেই তাঁর এই উদ্যোগ। যে পয়সা ওঠে তার পুরোটাই ওই সংস্থাকে দান করেন দীপিকা। এ কারণে আগে প্রশংসিত হয়েছেন তিনি। কিন্তু যে দুই পোশাক এই বার তিনি নিলামে দিয়েছেন তার সঙ্গে জড়িয়ে রয়েছে বেশ কিছু স্মৃতি, বেশ কিছু মানুষের শেষ সময়ের গন্ধ মাখা আখ্যান। আর সে কারণেই দীপিকার উপর ক্ষোভ উগরে দিয়েছিলেন নেটিজেনরা। একজন লিখেছিলেন, “দীপিকা আমার প্রিয়। কিন্তু কী করে ও এমনটা করতে পারে আমার কিছুতেই মাথায় আসছে না।” আর একজনের বক্তব্য, “ওই দুই কুর্তি তো শুধু কুর্তি নয়। জিয়ার মৃত্যু বলিউডে কী প্রভাব ফেলেছিল তা তো সবার জানা। দীপিকার এই কাজ আমায় ভীষণ কষ্ট দিয়েছে। যদি দান করতেই হতো দরকার রয়েছে এমন কোনও মানুষকে বিনামূল্যে দিতে পারত। এটি দেখার পর আমার একটা কথাই মনে হয়েছে, দীপিকা তুমি ক্লাসলেস।”

ট্রোল সঙ্গী হলেও এ সবে পাত্তা দিতে নারাজ ওই সেলেব জুটি। পরিবার ও কাজ নিয়েই ভাল আছেন তাঁরা।