বিবাহবিচ্ছেদের পরে কীভাবে ছেলের দায়িত্ব সামলাচ্ছেন? শেয়ার করলেন রণবীর

২০১০-এ বিয়ে করেন রণবীর, কঙ্কনা। ২০১১-এ হারুনের জন্ম। ২০১৫ থেকে আলাদা থাকতে শুরু করেন তাঁরা। ২০২০ নাগাদ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ হয়।

বিবাহবিচ্ছেদের পরে কীভাবে ছেলের দায়িত্ব সামলাচ্ছেন? শেয়ার করলেন রণবীর
রণবীর, হারুন এবং কঙ্কনা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Jun 07, 2021 | 2:04 PM

এক সময় ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেতা জুটি রণবীর শোরে (Ranvir Shorey) এবং কঙ্কনা সেনশর্মা। জন্ম হয় একমাত্র সন্তান হারুনের। কিন্তু পরে দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায় এই জুটির। তবে কোনও তিক্ততা পুষে রাখেননি তাঁরা। বরং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। তাঁদের পারস্পরিক খারাপ লাগার প্রভাব যাতে ছেলের উপর না পড়ে, সেটা সব সময় মনে রাখেন। এমনটাই জানিয়েছেন রণবীর।

হারুনের বয়স এখন ১০ বছর। রণবীর এবং কঙ্কনা দুজনেই ছেলের দেখভালের দায়িত্ব ভাগ করে নিয়েছেন। তিনি জানান, হারুন নিজের ইচ্ছে মতো কখনও বাবার কাছে, কখনও বা মায়ের কাছে থাকে। আপাতত এক সপ্তাহ করে সেই সময় ভাগ করে নিয়েছে ছেলে।

সদ্য এক সাক্ষাৎকারে রণবীর বলেন, “আমরা ওকে একটা বাড়ি দিতে পারিনি। কিন্তু একই পাড়া যাতে দেওয়া যায়, প্রতিবেশী হওয়া যায়, সেই চেষ্টা করেছি। ও কঙ্কনার সঙ্গে থাকলে আমার সঙ্গে দেখা করতে পারবে না, বা উল্টোটা, এমন কখনও জোর করে চাপিয়ে দিইনি। লকডাউনে আমরা কেউই কাজ করছি না। ফলে এক সপ্তাহ ও আমার বাড়িতে থাকছে। এক সপ্তাহ থাকছে কঙ্কনার বাড়িতে।”

২০১০-এ বিয়ে করেন রণবীর, কঙ্কনা। ২০১১-এ হারুনের জন্ম। ২০১৫ থেকে আলাদা থাকতে শুরু করেন তাঁরা। ২০২০ নাগাদ তাঁদের দাম্পত্য বিচ্ছেদ হয়। চলতি বছরেই হারুনের জন্মদিনে একসঙ্গে সময় কাটিয়েছিলেন তাঁরা। আসলে যৌথ ভাবে অভিভাবকের দায়িত্ব ভাগ করে নিয়েছেন তাঁরা। হারুণকে ভাল রাখার তাঁদের একমাত্র উদ্দেশ্য।

আরও পড়ুন, ইন্ডিয়ান আইডলের এক প্রতিযোগীকে পছন্দ হল নভ্যার!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla