Ravi Kishan: কাস্টিং কাউচের প্রস্তাব খোদ সাংসদকে! বিস্ফোরক রবি কিষণ

Ravi Kishan: কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক অতীত তুলে ধরলেন তারকা-সাংসদ রবি কিষণ।

Ravi Kishan: কাস্টিং কাউচের প্রস্তাব খোদ সাংসদকে! বিস্ফোরক রবি কিষণ
রবি কিষণ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 7:00 PM

ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের ঘটনা নতুন নয়। নানা সময়ে বহু তারকা অতীতে ঘটা কাস্টিং কাউচের ঘটনা নিয়ে মুখ খুলেছেন বহুবার। এবার এই কাস্টিং কাউচ নিয়েই বিস্ফোরক অতীত তুলে ধরলেন তারকা-সাংসদ রবি কিষণ। মূলত ভোজপুরি জগতের তারকা হলেও বহু হিন্দি ছবিতেও যাকে দেখা গিয়েছে বহুবার। রবি জানিয়েছেন কীভাবে কাস্টিং কাউচের প্রস্তাব পেয়ে সে জায়গা থেকে পালিয়েছিলেন তিনি। তাঁর অভিযোগ, ইন্ডাস্ট্রিরই এক প্রভাবশালী মহিলার দিকে। ‘আপ কি আদালত’ নামক শো’য়ে হাজির হয়ে রবি বলেন, “ইণ্ডাস্ট্রিতে এমন ঘটনা হামেশাই ঘটতে দেখা যায়। কিন্তু আমি পালিয়ে বেঁচেছিলাম। আমার বাবা সব সময় বলতেন, সৎভাবে কাজ চাওয়া উচিৎ। শর্টকার্ট নিতে গেলেই ভীষণ বিপদ। তাই কোনওদিন ওই পথে যাওয়ার বাসনা হয়নি। আমি জানতাম আমার গুণ রয়েছে। এখানেই থামেননি তিনি। আরও যোগ করেন, “আমি তার নাম বলতে পারব না। কারণ এই মুহূর্তে তাঁর ইন্ডাস্ট্রিতে বেশ নামডাক রয়েছে।”

কীভাবে পেয়েছিলেন কুপ্রস্তাব? রবি জানান, তাঁকে কফি খাওয়ার জন্য ওই মহিলার বাড়িতে আমন্ত্রণ জানানো হয়। তিনি বলেন, “কফি খেতে রাতে এসো। যেই রাতে খেতে আসতে বলে, আমি তখনই বুঝে যাই কী বোঝাতে চাইছে, আমি আর যাইনি।” রবি যাননি ঠিকই, কিন্তু বহু সময় বহু অভিনেতা-অভিনেত্রী অভিযোগ এনেছেন যৌন হেনস্থার। অভিযুক্ত হিসেবে উঠে এসেছে সাজিদ খানের নামও।

প্রসঙ্গত, ১৯৯২ সালে হিন্দি ছবি ‘পিতাম্বর’-এ দেখা যায় রবিকে। ভোজপুরি ছবিতে তাঁকে বহু আগেই সুপারস্টার আখ্যা দেওয়া হয়েছে। তাঁর বেশ কিছু পরিচিত কাজের মধ্যে রয়েছে ‘আর্মি’, ‘হেরা ফেরি’, ‘তেরে নাম’, ‘লাক’, ‘এজেন্ট বিনোদ’সহ বহু। গত বছর মুক্তিপ্রাপ্ত ছবি ‘লাভ ইউ লোকতন্ত্র’তে তাঁকে শেষ দেখা গিয়েছে। এ ছাড়াও নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘খাকি, দ্য বিহার চ্যাপ্টারে’ তাঁকে দেখা যায়।

View this post on Instagram

A post shared by Ravi Kishan (@ravikishann)