Rocky Aur Rani Ki Prem Kahani: সকাল-সকাল রণবীর-আলিয়ার জন্য কী খুঁজতে বেরিয়েছেন করণ?

Dharmendra, jaya bachchan, Shabana azmi, Ranveer singh, Alia Bhatt: সব কিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালে মুক্তি পেতে চলেছে করণ জোহরের কামব্যাক ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

Rocky Aur Rani Ki Prem Kahani: সকাল-সকাল রণবীর-আলিয়ার জন্য কী খুঁজতে বেরিয়েছেন করণ?
রণবীর-আলিয়া-করণ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 1:25 PM

বেশ বিরাট করে ঘোষণা করেছিলেন তিনি ফিরছেন। আবার ক্যামেরার লেন্সে চোখ রাখতে চলেচেন বলিউডের স্বানধন্য পরিচালক করণ জোহর। আর কে নেই তাঁর ছবিতে। রণবীর সিং, আলিয়া ভাট, শাবানা আজ়মি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্রা। একেবারে স্টার স্টাডেড কাস্টিং! ছবির নামও ঠিক। ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। শনিবার সকাল-সকাল সেই ছবির লোকেশন রেকিতে বেরলেন পরিচালক করণ। নিজের ইনস্টাগ্রামে ছবি দিয়ে জানালেন তিনি। নিজের দুটো নিজস্বী পোস্ট করেছেন করণ। মুখে মাস্ক, চোখে চশমা আর কালো রঙের হুডি। ক্যাপশনে লিখেছেন, ‘গেট সেট গোট! #লোকেশনস্কাউট, #‘রকিঅউররানিকিপ্রেমকাহানি।

স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাঁথা। আর সে সব প্রেমের গল্পের হিরোইন-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করণের রয়েছে। কিছুদিন আগে করণের পোস্ট করা ভিডিয়োতে তার প্রমাণও মিলেছে। টুইট করে করণ জানিয়েছিলেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

WIth Rocky Aur Rani Ki Prem Kahani, Karan Johar is making a comeback into direction after a long break.

করণ জোহর।

‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে ধর্মেন্দ্র ও জয়া বচ্চন রণবীরের পরিবারের সদস্য এবং শাবানা আজ়মি আলিয়ার। ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায় ছবির গল্প লিখেছেন। সব কিছু ঠিকঠাক থাকলে ২০২২ সালে মুক্তি পেতে চলেছে করণ জোহরের কামব্যাক ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

আরও পড়ুন Ranbir Kapoor: আর কাজ করবেন না একসঙ্গে! বনসালীর ‘বৈজু বাওড়া’ থেকে সরে আসতে পারেন রণবীর