Roopa Ganguly: সুশান্ত সিং রাজপুতকে ‘বেটা’ সম্বোধন করে কী টুইট করেন রূপা?

Roopa Ganguly: সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) আজও সুশান্ত সিং রাজপুতে মৃত্যু আত্মহত্যা না হত্যা তার তদন্ত করছে। সুশান্তের পরিবার আজও তাঁর মৃত্যুর সঠিক কারণ জানার অপেক্ষায় রয়েছে।

Roopa Ganguly: সুশান্ত সিং রাজপুতকে ‘বেটা’ সম্বোধন করে কী টুইট করেন রূপা?
সুশান্ত সিং রাজপুতকে ‘বেটা’ সম্বোধন করে অভিনেত্রী রাজনীতিবিদ রূপা গঙ্গোপাধ্যায়ের টুইট
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2022 | 6:46 PM

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে (Sushant Singh Rajput) ‘বেটা’ সম্বোধন করে অভিনেত্রী রাজনীতিবিদ রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly) সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন গত মাসে। যেখানে তিনি তাঁর ভিডিয়ো দেখে স্মৃতিচারণ করছেন, সঙ্গে আরও এক ১৪ তারিখ চলে গেল, সুশান্তের মৃত্যুর বিচারের অপেক্ষায় বলে উল্লেখ করেন। “আজ ১৪ তারিখ,  আরও একটা ১৪ তারিখ চলে গেল, আমি তোমার ভিডিয়ো দেখিছিলাম, তোমারর অভিনয়, মিস ইউ #বেটা। চুপচাপ দিন কাটিয়েছি, তোমাকে স্মরণ করে @আইটিএসএসএসআর, জানি না আমাদের কত মাস এবং বছর #সুশান্তসিংহরাজপুতের #ন্যায়বিচারের জন্য অপেক্ষা করতে হবে। চিরকাল হাসতে থেকো ..,” রূপা গঙ্গোপাধ্যায় টুইটারে পোস্ট করেছেন। এটির প্রতিক্রিয়া জানিয়ে, সুশান্ত সিং রাজপুতের বোন শ্বেতা সিং কৃতি সম্প্রতি টুইট করেছেন, “আপনি @আইটিএসএসএসআর (ভাই) #বেটা ডেকেছেন যা খুব হৃদয়গ্রাহী @রূপাস্পিকস রূপা জি। আমরা ধৈর্য ধরে অপেক্ষা করছি সিবিআই আমাদের সত্য জানাবে। #সুশান্তসিংরাজপুতেরন্যায়বিচারেরজন্য।”

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার নিজের বাড়িতে ঝলন্ত অবস্থায় পাওয়া যায় সুশান্তকে। প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে মনে হলেও সুশান্তের পরিবার একে হত্যা বলে অভিযোগ করেন। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পিছনে থাকা কারণ জানার উদ্দেশ্যে সিবিআই তদন্তে নামলে বলিউড মাদক কাণ্ডের ঘটনা সামনে আসে। নাম জড়ায় অভিনেতার তৎকালীন বান্ধবী রিয়া চক্রবর্তীর। একটানা জিজ্ঞাসাবাদের পর মাদকপাচার ও সেবনের অভিযোগে গ্রেফতার করা হয় রিয়াকে।

সুশান্তের মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত করার জন্য মেডিক্যাল বোর্ডজ গঠন করা হয়। সেই বোর্ডের চেয়ারপার্সন ডাঃ সুধীর গুপ্তা জানিয়েছিলেন, “এটি আত্মহত্যার দ্বারা ফাঁসি এবং মৃত্যুর ঘটনা। প্রয়াত অভিনেতার শরীরে ঝুলে থাকা ক্ষত ছাড়া আর কোনও আঘাত ছিল না। আমরা শরীরে ও কাপড়ে লড়াই বা হাতাহাতির কোনও চিহ্ন পাইনি।” সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) আজও সুশান্ত সিং রাজপুতে মৃত্যু আত্মহত্যা না হত্যা তার তদন্ত করছে। সুশান্তের পরিবার আজও তাঁর মৃত্যুর সঠিক কারণ জানার অপেক্ষায় রয়েছে। এর মধ্যে রিয়া ৫০ দিন জেল হেফাজত থেকে বেরিয়ে আপাতত জামিন রয়েছেন।