Ananya Panday: বিতর্কের মাঝেই ‘প্রেমিক’ ঈশানের সঙ্গে পার্টিতে অনন্যা পাণ্ডে

দুজনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। ওই পার্টিতে দেখা গেল করণ জোহরকেও। তিনি পরেছিলেন মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক। মাদক কাণ্ডে অনন্যার নাম জড়াতেই হাতে ফুলের তোড়া নিয়ে অভিনেত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন ঈশান।

Ananya Panday: বিতর্কের মাঝেই 'প্রেমিক' ঈশানের সঙ্গে পার্টিতে অনন্যা পাণ্ডে
অনন্যা ও ঈশান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 1:33 PM

মাদককাণ্ডে নাম জড়িয়েছে অনন্যা পাণ্ডের। এরই মধ্যে দিন কয়েক আগে জন্মদিন গিয়েছে তাঁর। খারাপ-ভাল এই দুই সময়েই পরিবার বাদে আর যে তাঁর সর্বক্ষণের সঙ্গী তিনি ঈশান খট্টর, অনন্যার রিউমারড প্রেমিক। দীপাবলির পার্টিতেও একসঙ্গে দেখা গেল তাঁদের। না, একসঙ্গে গাড়ি করে না এলেও পার্টিতে ঢোকার সময় পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হলেন তাঁরা।

দুজনেই পরেছিলেন সাদা রঙের পোশাক। ওই পার্টিতে দেখা গেল করণ জোহরকেও। তিনি পরেছিলেন মণীশ মালহোত্রার ডিজাইন করা পোশাক। মাদক কাণ্ডে অনন্যার নাম জড়াতেই হাতে ফুলের তোড়া নিয়ে অভিনেত্রীর বাড়িতে হাজির হয়েছিলেন ঈশান। সূত্র বলেছিল, এ সময় প্রেমিকার পাশেই রয়েছেন তিনি। অনন্যার জন্মদিনেও ভালবাসার পোস্ট দিয়েছিলেন ঈশান। অনন্যার বেশ কিছু ছবি শেয়ার করে ঈশান লিখেছিলেন, “হ্যাপি কেক ডে অ্যানি পানিনি। সত্যি, শক্তি ও ভালবাসা সবসময় তোমার সঙ্গে থাকুক।”

প্রসঙ্গত, এই নিয়ে তিনবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো তলব করেছে অনন্যাকে। প্রথম দু’বার তিনি হাজিরা দিয়েছিলেন কিন্তু তৃতীয়বার ব্যক্তিগত কারণ দেখিয়ে হাজিরা এড়িয়েছিলেন অনন্যা। তাঁর ও আরিয়ান খানের এক হোয়াটসঅ্যাপ চ্যাটকে ঘিরেও অনুসন্ধান চালাচ্ছে এনসিবি। দিন কয়েক আগে সেই চ্যাট ফাঁস হয়ে গিয়েছিল। কী রয়েছে সেই চ্যাটে?

আরিয়ান- গাঁজাঅনন্যা- হ্যাঁ, এখন চাহিদা বেশি আরিয়ান- তোমার থেকে গোপনে নেব অনন্যা- ফাইন এরপর আর এক চ্যাট ঘেঁটেও মাদক নিয়ে তাঁদের কথোপকথন চোখে পড়েছে…কী লেখা রয়েছে তাতে? অনন্যা- এখন আমিও এই বিজনেসে রয়েছি আরিয়ান- তুমি কি গাঁজা এনেছ? আরিয়ান- অনন্যা… অনন্যা- আমি আনছি

আরিয়ান খান জামিনে মুক্তি পেয়ে বাড়ি ফিরে গিয়েছেন। কিন্তু সূত্র বলছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজর রয়েছে ওই দুই স্টার কিডের উপর। তাঁদের গতিবিধির উপরেও নজর রাখা হচ্ছে। অনন্যাকে এর পর কবে ডেকে পাঠায় এনসিবি এখন সেটাই দেখার।

আরও পড়ুন- Yash-Nusrat: আলগা হল গোপনীয়তা, দুই সন্তানের সঙ্গে পরিচয় করালেন যশ