Yash-Nusrat: আলগা হল গোপনীয়তা, দুই সন্তানের সঙ্গে পরিচয় করালেন যশ

যশের প্রথম পক্ষের সন্তান রেয়াংশ। নুসরত ও তাঁর সন্তানের নাম ঈশান। রেয়াংশ ও ঈশানের ছবি একসঙ্গে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে যশ লিখেছেন, "ভাইদের ভালবাসা"। লক্ষ করলে দেখা যাবে দুই ভাইয়েরই একই পোশাক।

Yash-Nusrat: আলগা হল গোপনীয়তা, দুই সন্তানের সঙ্গে পরিচয় করালেন যশ
পরিবার।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2021 | 9:00 AM

এতদিন সম্পর্ক নিয়ে ছিল এক গুচ্ছ গোপনীয়তা। দিন যত যাচ্ছিল ততই যেন নুসরত জাহান ও যশ দাশগুপ্তের সম্পর্কের সেই গোপনীয়তার পর্দা সরে যাচ্ছিল ক্রমশ। নেটিজেনদের প্রশ্ন, ঈশানের বাবার পরিচয়, যশের প্রথম পক্ষের সন্তান ইত্যাদি প্রশ্নকে যেন কার্যত চুপ করিয়ে দিন নুসরত-যশ। ঈশানের প্রথম ঝলক শেয়ার করেছিলেন নুসরত। যশ পরিচয় করিয়ে দিলেন তাঁর দুই সন্তানের সঙ্গেই।

যশের প্রথম পক্ষের সন্তান রেয়াংশ। নুসরত ও তাঁর সন্তানের নাম ঈশান। রেয়াংশ ও ঈশানের ছবি একসঙ্গে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে যশ লিখেছেন, “ভাইদের ভালবাসা”। লক্ষ করলে দেখা যাবে দুই ভাইয়েরই একই পোশাক। তবে শুধু ভাইয়েদেরই বা কেন, কাল অর্থাৎ বৃহস্পতিবার কালিপুজোর দিন নুসরত ও যশ দুজনেই সেজে ছিলেন একই রঙের পোশাকে।

বাবা হিসেবে যশ কেমন? নুসরত শিক্ষক হলে সেই মার্কশিটে বাবা যশ কত নম্বর পাবেন? এই নিয়েই টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন নুসরত। নুসরতের উত্তর, “যশ ইজ অ্যান অ্যামেজিং ফাদার। ও আছে বলেই আমি সবটা সামলে নিতে পারছি। আমি যখন শুটিংয়ে বের হচ্ছি তখন ঈশানকে দেখে রাখছে ও। আবার ও যখন শুটিংয়ে বের হচ্ছে তখন ঈশানকে দেখছি আমি। যদি নম্বর দিতেই হয় তবে বাবা হিসেবে যশকে আমি দশের মধ্যে এগারো দেব আমি।” বলেছিলেন, “ঈশান যশকে বাবা হিসেবে পেয়ে ভাগ্যবান।” তাঁদের নিয়ে ট্রোলের শেষ নেই। তবে সেই সবকে পাশ কাটিয়ে তাঁরা যে ভালই আছেন, সেই বার্তাই যেন অস্ফুটে দিয়ে গেল নুসরত ও যশের ইনস্টা স্টোরি…।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)