সইফের ছোটবেলার অদেখা ছবি শেয়ার করলেন সাবা

তিন ভাই বোনের মধ্যে মায়ের মতোই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন সইফ এবং সোহা। সইফ তুলনায় অনেক বেশি সফল। অন্তত এমনটাই মনে করেন সিনে বিশেষজ্ঞরা।

সইফের ছোটবেলার অদেখা ছবি শেয়ার করলেন সাবা
সাবা এবং সইফ।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 1:50 PM

সইফ আলি খান (Saif ali khan) নিজে সোশ্যাল মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখেন ঠিকই। কিন্তু কখনও তাঁর স্ত্রী করিনা কাপুর খান, কখনও বা বোন সাবা খান সইফের বিভিন্ন মুডের ছবি শেয়ার করেন অনুরাগীদের জন্য। গত শনিবার পুরনো অ্যালবাম থেকে তেমনই সইফের ছোট বয়সের ছবি শেয়ার করেছেন সাবা।

ছবিতে দেখা যাচ্ছে মা অর্থাৎ শর্মিলা ঠাকুরের কোলে রয়েছেন সাবা। পাশেই দাঁড়িয়ে নবাব পতৌদি। সামনে দাঁড়িয়ে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন ছোট্ট সইফ। অন্য আর একটি ছবিতে রয়েছেন তাঁদের ছোট বোন সোহাও। সইফ সকলের বড়। দাদা হিসেবে তাঁর প্রতি ভরসার কথা লিখেছেন সাবা।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

তিন ভাই বোনের মধ্যে মায়ের মতোই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছেন সইফ এবং সোহা। সইফ তুলনায় অনেক বেশি সফল। অন্তত এমনটাই মনে করেন সিনে বিশেষজ্ঞরা। মেয়ে ইনায়ার জন্মের পর এমনিতেও কাজ অনেক কমিয়ে দিয়েছেন সোহা। তাঁদের মতো এই পথে হাঁটেননি সাবা। প্রথম থেকেই তিনি আলাদা পেশার মানুষ।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

শোনা যায়, জুয়েলারি ডিজাইন সাবার পছন্দের। তিনি সেই কাজ নিয়েই ব্যস্ত থাকেন। নিজস্ব পরিচিতর বাইরে খুব একটা বেরোন না তিনি। তাই লাইমলাইটে তাঁকে প্রায় দেখাই যায় না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ বার ছোটবেলার নস্ট্যালজিয়ায় ফিরে গেলেন তিনি।

আরও পড়ুন, রাহুল-দিশার বিয়ে কবে, জানতে আগ্রহী এক অভিনেত্রী!