রাহুল-দিশার বিয়ে কবে, জানতে আগ্রহী এক অভিনেত্রী!

দেবলীনা এবং দিশা ভাল বন্ধু। দুই বন্ধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে কথা বলেছেন। সেখানে মূল বিষয় ছিল দিশার বিয়ে।

রাহুল-দিশার বিয়ে কবে, জানতে আগ্রহী এক অভিনেত্রী!
রাহুল এবং দিশা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 11:45 AM

না! আর যেন অপেক্ষা করা যাচ্ছে না! রাহুল বৈদ্য (Rahul Vaidya) এবং দিশা পারমার বিয়ে করবেন, এ কথা ইন্ডাস্ট্রির কারও অজানা নয়। কিন্তু কবে বিয়ে? অনুরাগীরা তো বটেই। রাহুল-দিশার বিয়ের তারিখ জানার জন্য উদগ্রীব ইন্ডাস্ট্রির বন্ধুরাও। সেই মনোভাব এ বার প্রকাশ করে ফেললেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

দেবলীনা এবং দিশা ভাল বন্ধু। দুই বন্ধু সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে কথা বলেছেন। আর সেখানে মূল বিষয় ছিল দিশার বিয়ে। আসলে কয়েকদিন আগে রাহুল সোশ্যাল ওয়ালে তাঁর এবং বান্ধবী দিশা পারমারের একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দু’জনের পরনেই বিয়ের পোশাক। একই পোস্ট শেয়ার করেন দিশাও। সেই পোস্ট নিয়েই দেবলীনা প্রশ্ন করেন। মজা করে দিশা জানান, আপাতত এই বিয়ে দিয়েই কাজ চালিয়ে নিতে হবে!

রাহুল এবং দিশা শেয়ার করা ছবির সঙ্গে হ্যাশ ট্যাগে লিখেছিলেন ‘নিউ বিগিনিং’ এবং ‘মধন্যা’। যা দেখার পর সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশের মনে হয়েছিল, এই জুটির নতুন অ্যালবাম ‘মধ্যনা’। যা আজ প্রকাশিত হবে। তার শুটিংয়ের কোনও ছবি হয়তো শেয়ার করেছেন রাহুল এবং দিশা। দেবলীনার সঙ্গে প্রকাশ্য বাক্যালাপে সেই ভাবনাকেই মান্যতা দিয়েছেন দিশা। অ্যালবামের শুটিংয়ের ছবিই যে শেয়ার করেছিলেন, তার প্রমাণ রয়েছে পরবর্তী পোস্টেও।

দিশা পেশায় অভিনেত্রী। হিন্দি ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’-তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ২০১৫-এ ‘বিগ বস’ খেলতে গিয়েছিলেন দিশাও। গত বছর তাঁর ২৬তম জন্মদিনে রাহুল প্রোপোজ করেন। তবে রাহুলের দেওয়া বিয়ের প্রস্তাবে তিনি রাজি কি না, তা এখনও জানাননি। এদিকে রাহুল কিছুদিন আগেই সাংবাদিকদের জানান, আর কয়েক মাসের মধ্যেই তাঁরা বিয়ে করবেন। সেই নির্দিষ্ট তারিখটিও এই জুটি আর কয়েকদিনের মধ্যেই ঘোষণা করবেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

আরও পড়ুন, বায়ো বাবলে শুটিংয়ের অনুমতি দেবে সরকার? চিন্তায় ইন্ডাস্ট্রি