Salman’s Support: সিনেমা কর্মীদের ব্যঙ্ক অ্যাকাউন্টে ১৫০০ টাকা পাঠালেন বলিউডের ‘ভাইজান’

প্রথম লকডাউনের সময় তিনি আমাদের সদস্যদের সাহায্য করেছিলেন।

  • Publish Date - 7:08 pm, Fri, 25 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
Salman's Support: সিনেমা কর্মীদের ব্যঙ্ক অ্যাকাউন্টে ১৫০০ টাকা পাঠালেন বলিউডের 'ভাইজান'
সলমন।

নতুন করে পরিচয়ের দরকার নেই তাঁর। তিনি হলেন বলিউডের অন্যতম সেলেব্রিটি যিনি এই কঠিন সময়ে দুঃস্থদের সাহায্য করার জন্য যথাসাধ্য চেষ্টা করে চলেছেন। ‘রাধে’ খ্যাত অভিনেতা সলমন খান আবারও বলিউডের সিনেমা কর্মীদের আর্থিক সহায়তায় এগিয়ে এসেছেন। সিনেমা শ্রমিকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ট্রান্সফার করে নিজের প্রতিশ্রুতি রেখেছিলেন সালমান খান।

এক প্রতিবেদন অনুসারে, সলমন খান তার প্রতিশ্রুতি রেখেছিলেন এবং একইভাবে আবারও শ্রমিক ইউনিয়নের বিভিন্ন বিভাগীয় কর্মীদের অ্যাকাউন্টে ১৫০০ টাকা ট্রান্সফার করেছেন। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা কর্মচারী (এফডব্লিউআইসিসি) এর সভাপতি বিএন তিওয়ারি বলেন, “সলমান খান বলিউডের অন্যতম বড় অভিনেতাদের মধ্যে একজন, যিনি যখনই আমাদের কোনও সাহায্যের প্রয়োজন তখন আমাদের সহায়তা করেছেন।”

তিনি আরও বলেন,  “প্রথম লকডাউনের সময় তিনি আমাদের সদস্যদের সাহায্য করেছিলেন এবং আমরা তাঁর প্রতি কৃতজ্ঞ। তিনি আমাদের এও বলেছেন যে ভবিষ্যতেও তিনি আমাদের কর্মীদের সাহায্য করবেন।“

 

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

 

গত বছর সলমন খান দৈনিক মজুরিপ্রাপ্ত শ্রমিকদের অ্যাকাউন্টে অনুদান করেছিলেন। তাঁদের অ্যাকাউন্টে ৩০০০ টাকা জমা করেছিলেন।

কাজের ক্ষেত্রে, সলমনকে সর্বশেষ ‘রাধে’ ছবিতে দেখা গিয়েছিল। তিনি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, দিশা পাটানি এবং রণদীপ হুডা। পরবর্তী, তাঁকে ‘টাইগার-থ্রি’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ দেখা যাবে। সম্প্রতি প্রকাশিত হয়েছিল এক খবর, যে তিনি জুলাই মাসে দুটি নতুন বিগ-বাজেটের সিনেমা ঘোষণা করতে প্রস্তুত। শোনা যাচ্ছে, তাঁকে তামিল ফিল্ম ‘মাস্টার’-এর হিন্দি রিমেকে দেখা যাবে।

 

আরও পড়ুন Satyanarayan ki katha: প্রেমের সুরে ডুবে শ্রদ্ধাকে ‘সত্যনারায়ণের কথা’ শোনাতে চলেছেন কার্তিক আরিয়ান

Click on your DTH Provider to Add TV9 Bangla