Satyanarayan ki katha: প্রেমের সুরে ডুবে শ্রদ্ধাকে ‘সত্যনারায়ণের কথা’ শোনাতে চলেছেন কার্তিক আরিয়ান

এর আগে, দীনেশ বিজন একটি ফিল্মের জন্য দু'জন অভিনেতার কাছে প্রস্তাব রেখেছিলেন এছাড়াও গুঞ্জন উঠেছিল তাঁরাও একসঙ্গে ‘কিরিক পার্টি’ ছবিটি করতে চলেছেন।

  • Updated On - 6:51 pm, Fri, 25 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
Satyanarayan ki katha: প্রেমের সুরে ডুবে শ্রদ্ধাকে ‘সত্যনারায়ণের কথা’ শোনাতে চলেছেন কার্তিক আরিয়ান
কার্তিক-শ্রদ্ধা।

বুধবার, প্রযোজক সাজিদ নাদিয়াওয়ালা জানান, ‘সত্যনারায়ণ কি কথা’ ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউড তারকা কার্তিক আরিয়ান। মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। মিউজিক্যাল প্রেম গাঁথা ছবিটি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস। ২০১৯ সালে মারাঠি ছবি আনন্দী গোপাল ছবি পরিচালনা করে খ্যাতি লাভ করেন সমীর। কিন্তু ছবিতে কার্তিকের বিপরীতে কে রয়েছেন তা খোলসা করেননি প্রযোজক।

তবে সূত্রের খবর অনুযায়ী, “সাজিদ নদিয়াওয়ালা ইতিমধ্যে তাঁর ‘ইন-হাউস’ অভিনেত্রী প্রিয় শ্রদ্ধা কাপুরের কাছে ছবির গল্প এবং অভিনয়ের প্রস্তাব রাখেন এবং শ্রদ্ধারও তা পছন্দ হয়েছে। তিনি ছবিটির অংশ হতেও রাজি হয়েছেন। তবে গোটাটাই রয়েছে মৌখিক অবস্থায় এবং চুক্তিভিত্তিকভাবে বিষয়টি এখনও এগোয়নি। যদি তিনি রাজি হন তাহলে নতুন জুটি ফিল্মের স্ক্রিপ্টকে আরও সতেজ করবে। কার্তিক ও শ্রদ্ধা একসঙ্গে বেশ দেখাবে কিন্তু ছবিতে কার্তিকের গল্পটাই মূল। শ্রদ্ধারও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা আছে।”

 

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

 

এটি শ্রদ্ধা এবং কার্তিকের একসঙ্গে অভিনীত প্রথম ছবি হতে চলেছে। তবে, এটিই প্রথম নয় যখন তাঁদের কাছে একই প্রোজেক্টের প্রস্তাব দেওয়া হয়েছে। এর আগে, দীনেশ বিজন একটি ফিল্মের জন্য দু’জন অভিনেতার কাছে প্রস্তাব রেখেছিলেন এছাড়াও গুঞ্জন উঠেছিল তাঁরাও একসঙ্গে ‘কিরিক পার্টি’ ছবিটি করতে চলেছেন। তবে কোনওটাই বাস্তবে রূপ নেয়নি। কার্তিককে পরে ‘বাত্তি গুল’ ছবিটির প্রস্তাবও দেওয়া হয়েছিল তবে তিনি তা প্রত্যাখ্যান করেন।

“সত্যনারায়ণ কি কথা আমার কাছে দূরদর্শী এক প্রকল্প। আমরা নদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টে নামা পিকচার্স এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিদ্বানস সঙ্গে কাজ করতে আগ্রহী, প্রতিভাবান কার্তিক আরিয়ানের আমরা ছবিতে পেয়েছি। কার্তিকের সঙ্গে আমাদের প্রথম কাজ এবং তিনি এই প্রোজক্টে নতুন মাত্রা আনবেন। ‘সত্যনারায়ণ কি কথা’র চিত্রনাট্য এক মিলনের গল্প বলবে এবং আমরা এই প্রেমের গল্পটি দর্শকদের সামনে আনার জন্য অপেক্ষা করছি,” এক বিবৃতিতে বলেন সাজিদ নাদিয়াওলা (প্রযোজক)।

 

আরও পড়ুন 29 Years of SRK: শাহরুখের অভিনেত্রী হওয়ার অফার গেল কোন অভিনেত্রীর কাছে?

Click on your DTH Provider to Add TV9 Bangla