Salman Khan: জীবনে অনেক ভুল করেছেন, প্রকাশ্যে ক্ষমা চাইবেন সলমন

Salman Khan: সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা কবীর বেদীর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলেন সলমন। সেখানেই এই উপলব্ধির কথা জানিয়েছেন তিনি।

Salman Khan: জীবনে অনেক ভুল করেছেন, প্রকাশ্যে ক্ষমা চাইবেন সলমন
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 7:27 PM

জীবনের অনেকটা পথ পেরিয়ে এসেছেন বলিউড অভিনেতা সলমন খান। কেরিয়ারেরও অনেকগুলো বছর পেরিয়ে গিয়েছে। এতরকম অভিজ্ঞতা সঞ্চয়ের পর সলমন মনে করেন, জীবনে অনেক ভুল করেছেন তিনি। যাঁদের প্রতি ভুল আচরণ করেছেন, তাঁদের কাছে আজ ক্ষমা চাইতে চান অভিনেতা।

সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা কবীর বেদীর সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে কথা বলেন সলমন। সেখানেই এই উপলব্ধির কথা জানিয়েছেন তিনি। সদ্য প্রকাশিত হয়েছে কবীরের আত্মজীবনী ‘আই মাস্ট টেল: দ্য ইমোশনাল লাইফ অফ অ্যান অ্যাক্টর’। কীভাবে নিজের জীবনের গোপন সত্যির কথা কবীর লিখেছেন, সেই আলোচনা করতে গিয়ে সলমন বলেন, “এটা খুব কঠিন কাজ। আমরা যা ভুল করি, সেটা মানতে চাই না। আমিও তাই। হয়তো ভুল করে বলি, আমি এটা করিনি। কিন্তু কেউ যদি বলে, আমি ভুল করেছি, সংশোধনের চেষ্টা করব। সেটা সাহসের কাজ।”

View this post on Instagram

A post shared by Kabir Bedi (@ikabirbedi)

কবীরের সঙ্গে কথা বলতে গিয়েই নিজের জীবনের ভুলের প্রসঙ্গ তুলে ধরেন ভাইজান। সলমনের কথায়, “আমি অনেক ভুল করেছি। তার জন্য দুঃখপ্রকাশ করতে চাই। একই ভুল বারবার করাটা ঠিক নয়। সলমন আরও জানান, যেদিন নিজের কাছে সৎ থাকতে পারবেন, যেদিন মনে হবে সব সত্যি কথা অকপটে প্রকাশ করা যায়, সেদিন তিনিও আত্মজীবনী লেখার কথা ভাববেন। তার আগে নয়।”

আরও পড়ুন, যাঁরা ট্রোল করছেন, দেখা হলে তাঁরাই সেলফি তুলতে চাইবেন: সুদীপা চট্টোপাধ্যায়