Salman Khan-Will Smith: ‘বিলো দ্য বেল্ট মস্করা হলে মাথা গরম হবেই, চড় মারবেই’, উইলের চড় নিয়ে ‘রগচটা’ সলমনের জবানি

Salman Khan and His Anger: 'বিলো দ্য বেল্ট' কেবল নয়, 'আপার দ্য বেল্ট' মজাও তিনি সহ্য করতে পারেন না। সেই প্রমাণও আছে।

Salman Khan-Will Smith: 'বিলো দ্য বেল্ট মস্করা হলে মাথা গরম হবেই, চড় মারবেই', উইলের চড় নিয়ে 'রগচটা' সলমনের জবানি
সলমন খান ও উইল স্মিথের সেই চড়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 11:29 AM

বলিউডের সবচেয়ে রগচটা অভিনেতা কে? সকলেই সম্মত হবেন সেই নামের সঙ্গে – সলমন খান (Salman Khan)। সলমন যে রগচটা, অল্পেই মাথা গরম করে ফেলেন, সে কথা কারওরই অজানা নয়। তাই তাঁকেই প্রশ্ন করা হয়েছিল। সম্প্রতি অস্কারের মঞ্চে ঘটে গিয়েছে এক ‘নজরকাড়া’ ঘটনা। স্ত্রী জাডা পিঙ্কেটের (Jada Pinkett) অসুস্থতা নিয়ে মস্করা করতেই সটান স্টেজে উঠে সঞ্চালক ক্রিস রকের গাল চড় কষিয়ে দেন অভিনেতা উইল স্মিথ (Will Smith)। স্মিথ কাজটি ভাল করেছেন না খারাপ করেছেন, তাই নিয়েই বিস্তর বিতর্ক চলছে এই মুহূর্তে। ঘটনার তীব্র নিন্দা করে অস্কার কমিটি ঘটনার তদন্তও শুরু করছে বলে জানা যাচ্ছে। এই ঘটনা নিয়ে সলমন খান কি বলছেন?

একাধিক ঘটনায় একাধিকবার মাথা গরম করতে দেখা গিয়েছে সলমনকে। মাথা গরম করে একসময়কার প্রেমিকা ঐশ্বর্যর গালেও চড় মেরেছেন তিনি। এমনটা সর্বজনবিদিত! সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহারের জন্য তাঁর বিরুদ্ধে মামলাও চলছে। সেই সলমন এসেছিলেন আইফার সাংবাদিক বৈঠকে।

তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল উইল স্মিথের চড় মারাকে তিনি সমর্থন করেন কিনা। সলমনের উত্তর, “মস্করার সীমা অতিক্রম করলেই সমস্যা। আপার দ্য বেল্ট মস্করা করলে বিষয়টা গ্রহণযোগ্য। কিন্তু বিলো দ্য বেল্ট মস্করা হওয়া উচিত নয়। অনেকে সহ্য করতে পারেন না। তখনই এই ধরনের ঘটনা ঘটে যেতে পারে। ফলে মঞ্চের সঞ্চালকের অনেক বেশি সতর্ক থাকা প্রয়োজন। ভেবেচিন্তে কথা বলা প্রয়োজন।”

সলমনের এই বক্তব্য নিয়েও আলোচনা চলছে বলি অন্দরে। একেবারেই মস্করা সহ্য করতে পারেন না ভাইজান। ‘বিলো দ্য বেল্ট’ কেবল নয়, ‘আপার দ্য বেল্ট’ মজাও তিনি সহ্য করতে পারেন না। প্রমাণ স্বরূপ, সলমন একবার একটি শোয়ের সঞ্চালনা করছিলেন। অরিজিৎ সিংকে অ্যাওয়ার্ড দেওয়ার জন্য ডাকা হয়েছিল। অরিজিৎতের পোশাক দেখে প্রথমে সলমনই উস্কেছিলেন, ‘আপনি কি ঘুমিয়ে পড়েছিলেন?’ হাসতে-হাসতে অরিজিৎ বলেছিলেন, ‘কী করব আপনারা বসিয়ে-বসিয়ে ঘুম পাড়িয়ে দিলেন।’

সেদিন হয়তো সলমনের সঞ্চালনা নিয়ে পরোক্ষভাবে হলেও মস্করা করেছিলেন অরিজিৎ। অনেকের বিশ্বাস, সেই উত্তর শোনার পর থেকে নাকি রেগে আজ পর্যন্ত অরিজিৎকে তাঁর একটি ছবিতেও গান গাওয়ার সুযোগ দেননি। সুযোগের সম্ভাবনা তৈরি হলেও নাকি তাঁকে নাকচ করেছেন সলমনই।

আরও পড়ুন: Alia Bhatt: ‘আরআরআর’ ছবিতে মাত্র কয়েকটি দৃশ্যে আলিয়া, আনফলো করলেন রাজামৌলিকে, মুছলেন তাঁর সঙ্গে তোলা সব ছবি

আরও পড়ুন: The Kapil Sharma Show: একে একে সকলে হাত ছেড়ে চলে যাচ্ছে কপিল শর্মার, কী হবে শোয়ের ভবিষ্যৎ?