Salman Khan: লুঙ্গি পরে সলমন, ছবি ফাঁস হতেই কী মন্তব্য নেটিজ়েনদের

Salman Khan: ভিডিয়োতে দেখা গেল সলমন খানকে সিকিউরিটি ও তাঁর টিমের সঙ্গে বেরিয়ে যেতে। তাঁর এই ভিডিয়ো সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

Salman Khan: লুঙ্গি পরে সলমন, ছবি ফাঁস হতেই কী মন্তব্য নেটিজ়েনদের
Follow Us:
| Edited By: | Updated on: Dec 01, 2022 | 2:08 PM

করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই একের পর এক ছবির কাজ শুরু করে দিয়েছেন বি-টাউন অভিনেতারা। শাহরুখ খান, সলমন খান আমিরা খানেরাও তালিকা থেকে বাদ পড়েননি। সদ্য শাহরুখ খান ডানকি ছবির কাজ শেষ করে সোশ্যাল মিডিয়ায় (Social Media Post) একটি পোস্ট করেছেন। এবার সলমন খানও (Salman Khan) ফ্রেমবন্দি হলেন, তবে পড়নে চেনা লুকের জিন্স-টপ নয়। তিনি এবার ভাইরাল হয়ে উঠলেন লুঙ্গি-বানিয়নেই। কালো রঙে তাঁর বেশ পছন্দের। তাই এবারও তিনি কালো লুঙ্গির সঙ্গে কালো বানিয়ন, সঙ্গে কালো মোজা ও কালো জুতো পরে ধরা দিলেন ক্যামেরায় (Viral Video)। ভাইজানকে দেখা মাত্রই পাপারাৎজিরা ফ্রেমবন্দি করলেন তাঁকে।

ভিডিয়োতে দেখা গেল সলমন খানকে সিকিউরিটি ও তাঁর টিমের সঙ্গে বেরিয়ে যেতে। তাঁর এই ভিডিয়ো সামনে আসতেই তা মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। কেউ লিখলেন, শহরের সব থেকে উপযুক্ত ব্যচেলার। কেউ কেউ লিখলেন- সলমন খানকে কালোতে দারুণ মানায়। কারুর কারুর কথায়- তিনি কি কিসি কি ভাই কিসি কি জানের শুটিং-এ ব্যস্ত! যদিও কমেন্ট বক্সেই এক ভক্ত জানান, যে একটি গানের শুটিং ছিল। মুহূর্তে কমেন্ট বক্স ভরে ওঠে সলমন খানের ভক্তদের উত্তেজনায়।

বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন সলমন খান। টাইগার থ্রি, কিসি কি ভাই কিসি কি জান ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তবে এই ছবির শুটিং-এর লুক কি না, তা এখনও পর্যন্ত স্পষ্ট জানা যায়নি। ভক্তদের অনুমান মাত্র। তবে কিসি কি ভাই কিসি কি জান ছবি একাধিকবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। একাধিকবার ছবির নাম পাল্টে যাওয়ায় তা নিয়ে চর্চা হয়েছে নেটপাড়ায়। তবে সলমন খানই নাকি শেষ পর্যন্ত ছবির এই নাম স্থির করেছেন বলে সূত্রের খবর। ছবিতে থাকবেন শেহনাজ গিলও। সলমন খানের হাত ধরেই বলিউডে ডেবিউ হচ্ছে তাঁর।