লকডাউন শিথিল হতেই দুই সিনেমা হলে দেখান হল ‘রাধে’, দর্শকসংখ্যা শুনলে চমকে যাবেন!

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী ওই দুই সিনেমা হলের একটির (ড্রাইভ ইন সিনেমা) মালিক তুষার তিসাগের কথায়, "সন্ধে সাড়ে সাতটার শো'তে গাড়িতে বসে ২২ জন দেখেছেন। আর চেয়ারে বসে দেখেছেন ৪০ জন। "

লকডাউন শিথিল হতেই দুই সিনেমা হলে দেখান হল 'রাধে', দর্শকসংখ্যা শুনলে চমকে যাবেন!
'রাধে'-র পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2021 | 9:01 PM

ওটিটিতে মুক্তি পেয়েছিল ‘রাধে’। কিন্তু মহারাষ্ট্রে লকডাউন খানিক শিথিল হতেই যে সব জায়গায় সিনেমা হল খোলার অনুমতি মিলেছে সেই সব অঞ্চলের দুই সিনেমা হলে মুক্তি পেল রাধে। মালেগাঁওয়ের ড্রাইভ ইন সিনেমা ছাড়াও ওরঙ্গাবাদের এক সিনেমা হলে প্রদর্শন শুরু হল ছবিটির।

প্যান্ডেমিকের বাজারে ড্রাইভ ইন সিনেমার চাহিদা বেড়েছে। গাড়িতে বসেই বিগ স্ক্রিনে দেখা যাবে সিনেমা। সংক্রমণের ভিড় থাকবে না। থাকবে চেয়ারও। দর্শক ইচ্ছে হলে সেখানেও ছবি দেখতে পারেন।
প্রথম দিনে কেমন ভিড় হল?

মুম্বইয়ের এক সংবাদমাধ্যম থেকে পাওয়া তথ্য অনুযায়ী ওই দুই সিনেমা হলের একটির (ড্রাইভ ইন সিনেমা) মালিক তুষার তিসাগের কথায়, “সন্ধে সাড়ে সাতটার শো’তে গাড়িতে বসে ২২ জন দেখেছেন। আর চেয়ারে বসে দেখেছেন ৪০ জন। ” সিনেমা হল সূত্রে খবর রাত সাড়ে ৯টার শো’টি তাঁদের বাতিল করতে হয় কারণ, কোনও দর্শক আসেননি।

অন্যদিকে ওরঙ্গাবাদের সিনেমা হলটির মালিকের কথায়, “আমাদের শুক্রবার মোট ২২টি টিকিট বিক্রি হয়েছে ৪ টি শো মিলিয়ে।” সূত্র বলছে গতকাল ওই দুই সিনেমা হল থেকে রাধের দৌলতে উঠে এসেছে আনুমানিক ৬ হাজার ১৭ টাকা।

আরও পড়ুন- ‘তাড়াতাড়ি করে ফেলব…’, ইমনকে কুৎসিত আক্রমণ, পাল্টা জবাব গায়িকারও

এর আগে প্যান্ডেমিকের কারণে রাধের ওটিটি মুক্তি নিয়ে সলমন বলেছিলেন, “সব হল মালিকদের কাছে আমি ক্ষমা চাইছি। আমাদের ইচ্ছে ছিল যখন প্যান্ডেমিক শান্ত হবে তখন রাধের মুক্তি হবে। ভেবেছিলাম গত বছর ডিসেম্বরে মুক্তি করা হবে রাধে। কিন্তু তা হয়নি। যেহেতু আমি আগে থেকেই বলে রেখেছি তাই ওটিটি এবং সিনেমা হলে যেখানে যেখানে খোলা রয়েছে সেখানে সেখানেই মুক্তি পাবে রাধে।” সেই মতোই ১৩ মে মুক্তি পায় রাধে। তবে হল মালিকদের আশার বাণীও শুনিয়েছিলেন সলমন। তিনি যোগ করেছিলেন, “পরিস্থিতি একটু স্বাভাবিক হলে আমি চেষ্টা করব আবারও যদি সিনেমাটিকে বড় পর্দায় মুক্তি দেওয়া যায়।” সেই কথাই রাখলেন ভাইজান।