Salman Khan Kolkata: কলকাতা বিমুখ নন সলমন, মে মাসেই লাল-হলুদ শিবিরে ভাইজান

Kolkata: একের পর এক দিন পাল্টানো হয়েছে, পাল্টে গিয়েছে মাস, সময়, তবুও ভাইজানের দেখা মিলছে না কলকাতায়। তবে কি তিনি কলকাতায় আসছেন না?

Salman Khan Kolkata: কলকাতা বিমুখ নন সলমন, মে মাসেই লাল-হলুদ শিবিরে ভাইজান
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 10:28 AM

২০২২-এর শেষে থেকেই একের পর এক দিন পাল্টানো হয়েছে, পাল্টে গিয়েছে মাস, সময়, তবুও ভাইজানের দেখা মিলছে না কলকাতায়। তবে কি তিনি কলকাতায় আসছেন না? এমন প্রশ্নও জেগেছিল ভক্তদের মনে। কারণ একটাই, সলমন খানকে নিয়ে এখন বি-টাউনে নয়া জল্পনা। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই খবর, হত্যার হুমকি পেয়েছিলেন ভাইজান। তারপর থেকেই বেশকিছু শিডিউল পরিবর্তন করা হয় ভাইজানের। দিন কয়েক আগেই হুমকি ইমেল পাঠানো হয়েছে সলমন খানকে। নেপথ্যে আবারও সেই একই ব্যক্তি ও তার সাঙ্গপাঙ্গরা। পুলিশ সূত্রে খবর, অভিনেতার অফিসে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবলের তরফে একটি ইমেল করা হয়েছে। তাতে লেখা, লরেন্সের ঘনিষ্ঠ বন্ধু ক্যানাডার ধুরন্ধর দুষ্কৃতি গোল্ডি ব্রার সুপারস্টারের সঙ্গে কথা বলতে চায়। পঞ্জাবি গায়ক ও রাজনৈতিক নেতা সিধু মুসেওয়ালা খুনেও মূল চক্রী এই লরেন্স ও গোল্ডি। শুধু তাই নয়, সলমনকে হাজতে বসে খুনের হুমকিও দিয়েছে এই লরেন্স।

আর সেই কারণেই নিরাপত্তার বিষয় সচেতন করা হয়েছিল ভাইজানকে। চলতি বছরের এপ্রিল মাসে সলমন খানে কলকাতায় আসার কথা ছিল। তারপরই খবর রটে যায় তিনি নাকি কলকাতা সফর বাতিল করেছেন। এরপরই মেলে সুখবর, না, বাতিল নয়, তাঁর টিমের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে তিনি তাঁর কলকাতা সফর বাতিল করেননি, কেবল স্থগিত করেছেন।

মে মাসেই কলকাতায় আসবেন সলমন, এবার মিলল আরও এক খবর, সূত্রের খবর অনুযায়ী স্থির হয়েছে দিন। সম্ভাব্য ১৩ মে কলাকাতায় আসছেন তিনি। উপলক্ষ্য ইস্টবেঙ্গল ক্লাবের ১০০ বছরের সেলিব্রেশন। ২০২০ সালেই শুরু হয় সেলিব্রেশন, বর্তমানে এই ক্লাবের বয়স ১০২ বছর, তবে শতবর্ষের উদযাপন এখনই চলছে রমরমিয়ে। আর সেই কারণেই ক্লাবে এবার আসতে চলেছেন সলমন খান। তবে হত্যার হুমকি যেহেতু তিনি পেয়েছেন, তাই নিরাপত্তার দিকে বেশি নজর দেওয়া হচ্ছে।