একটা নয় আগামী মাসে দু-দু’টো বড় ঘোষণা করতে চলেছেন ভাইজান

সলমন খানকে ‘টাইগার-থ্রি’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতেও দেখা যাবে।

  • Updated On - 2:21 pm, Fri, 11 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
একটা নয় আগামী মাসে দু-দু'টো বড় ঘোষণা করতে চলেছেন ভাইজান
সলমন।

সলমন খান অভিনীত রাধে মুক্তি পেল গত মাসে ইদের দিন। দিশা পাটানি, জ্যকি শ্রফ, রণদীপ হুডা অভিনীত ছবির দর্শকমহলে এক মিশ্র প্রতিক্রিয়া মেলে। সলমনের পাইপলাইনে রয়েছে একাধিক ছবি। যা শোনা যাচ্ছে, একটি নয়, দু-দুটো বড় বাজেটের ছবির ঘোষণা করতে চলেছেন ভাইজান। তাও আবার আগামী মাসে।

সূত্রের খবরে যদি বিশ্বাস করা যায়, থালাপতি বিজয় এবং বিজয় শেতুপতী অভিনীত এবং লোকেশ কানাগরাজ পরিচালিত ‘মাস্টার’-এর হিন্দি রিমেকে অভিনয় করতে চলেছেন সলমন। তিনি ছবিটি চলতি বছরের শুরুতে জনতা কার্ফু ঘোষণার আগে ছবিটি দেখেন। ‘মাস্টার’ দারুণ হিটও হয়েছিল। সলমন ছবিতে থালাপাথি বিজয়ের ভূমিকায় অভিনয় করবেন এবং এও শোনা যাচ্ছে নির্মাতারা সুপারস্টারের বিপরীত অভিনীত চরিত্রের জন্য বড় তারকার খোঁজও চালাচ্ছেন।

 

আরও পড়ুন ভিডিয়ো: ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক, ‘পৃথিবীর সেরা অনুভূতি’, বললেন রাজ

 

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

 

সলমন ছবিটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এবং এটা ঠিকঠাকভাবে করতে চাইছেন। তবে লকডাউনের বিধিনিষেধের কারণে দ্রুততার সঙ্গে ছবির কাজ এগতে পারেননি। নির্মাতারা শুটের সম্ভাব্য তারিখ এবং আরও বেশ কিছু আলোচনার জন্য তাঁর সঙ্গে দেখা করবেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Salman Khan (@beingsalmankhan)

 

‘মাস্টার’ ছাড়াও সলমন একটি শীর্ষস্থানীয় স্টুডিওর সঙ্গে একটি থ্রিলার ঘরানার ছবি নিয়ে আলোচনা চালাচ্ছেন বলে খবর। তবে, এ সম্পর্কিত কোনও কিছুই প্রকাশ্যে আসেনি। অভিনেতা তাঁর চলচ্চিত্রগুলি সম্পর্কে কোনও ঘোষণা না দেওয়া পর্যন্ত অনুরাগীদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। সলমন খানকে ‘টাইগার-থ্রি’ এবং ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতেও দেখা যাবে।