ভিডিয়ো: ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক, ‘পৃথিবীর সেরা অনুভূতি’, বললেন রাজ

একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাজ। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে বাবার কাঁধে চেপে নিজেকে ঘোড়সওয়ার মনে করে আধো আধো বুলিতে কথা বলে যাচ্ছে ছোট্ট ইউভান।

  • Publish Date - 1:05 pm, Fri, 11 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
ভিডিয়ো: ছেলের মুখে প্রথম ‘বাবা’ ডাক, ‘পৃথিবীর সেরা অনুভূতি’, বললেন রাজ
বাবার সঙ্গে ইউভান

পরিচালক-সাংসদ রাজ চক্রবর্তীর জীবনে আজ বিশেষ দিন। ছেলে ইউভানের মুখে প্রথম বার ‘বাবা’ ডাক শুনলেন তিনি। অভিভূত রাজ। পরিচালক বললেন, “এর থেকে সুন্দর অনুভূতি আর হয় না…”।

একটি ভিডিয়ো শেয়ার করেছেন রাজ। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে বাবার কাঁধে চেপে নিজেকে ঘোড়সওয়ার মনে করে আধো আধো বুলিতে কথা বলে যাচ্ছে ছোট্ট ইউভান। কখনও বা বাবার মাথার চুল টেনে চলছে তাঁর অবিরাম খেলা। ঠিক এমন সময়েই হঠাৎ করেই ‘বাবা’ বলে ডেকে ওঠে ইউভান। তার আদুরে গলায় বাবা ডাকে আপ্লুত হয়ে যান রাজও। রাজ লিখেছেন, “আমার ছেলে বাবা বলতে শিখেছে। যত বারই আমি ওর মুখে বাবা শুনি আমি অভিভূত হয়ে যাই। দুনিয়ার সর্বশ্রেষ্ঠ অনুভূতি বোধহয় এই…”।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)


দেখতে দেখতে এক বছরের খুব কাছে ইউভান। বাকি মাত্র তিন মাস। শুভশ্রী আপাতত কিছুদিন ব্রেক নিয়েছেন কাজ থেকে। ছেলেকে নিয়েই কাটছে তাঁর সংসার। অন্যদিকে রাজ এ বারের বিধানসভা নির্বাচনে জয়ী হয়েছেন ব্যারাকপুর থেকে। পদ পেয়েই নিজের কেন্দ্রে কাজ শুরু করে দিয়েছেন তিনি। সকাল থেকেই থাকছে লম্বা শিডিউল। কখনও বিনামূল্যে খাদ্য বিতরণ আবার কখনও বা সেফ হোম…তা সত্ত্বেও পরিচালকের এক খণ্ড অবসর জুড়ে রাজত্ব ইউভানেরই। প্রমাণ, তাঁর সামাজিক মাধ্যম।

আরও পড়ুন- সোনু সুদকে একবার দেখতে খালি পায়ে ৭০০ কিমি হেঁটে মুম্বই পৌঁছলেন তরুণ!