Salman Khan: সলমনের বডিগার্ড শেরার মুখে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’এর সংলাপ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Salman Khan: ভিডিয়োতে দেখা যাচ্ছে সামনে একটু ঝুঁকে দাঁড়িয়ে সলমন। পিছনে দাঁড়িয়ে শেরা ছবির ডায়লগ বলছেন। সলমন নিজে এই ভিডিয়ো শেয়ার করেছেন। শেরার ডায়লগ বলা ভাইজান যে এনজয় করছেন, তা বেশ বোঝা যাচ্ছে।

Salman Khan: সলমনের বডিগার্ড শেরার মুখে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’এর সংলাপ, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
সলমন খান এবং শেরা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2021 | 7:22 PM

শেরা। বলিউড অভিনেতা সলমন খানের বডিগার্ড। তাঁকে বহু দর্শক মিডিয়ার দৌলতে চেনেন। কখনও শেরার পারিশ্রমিক, কখনও বা লাইফস্টাইল উঠে আসে চর্চায়। গত ২৬ বছর ধরে সলমন খানের বডিগার্ডের দায়িত্ব সামলাচ্ছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে সলমনের ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করেছেন তাঁর ভগ্নিপতি আয়ুশ শর্মা। তারই একটি ডায়লগ বললেন শেরা। সেই ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিয়োতে দেখা যাচ্ছে সামনে একটু ঝুঁকে দাঁড়িয়ে সলমন। পিছনে দাঁড়িয়ে শেরা ছবির ডায়লগ বলছেন। সলমন নিজে এই ভিডিয়ো শেয়ার করেছেন। শেরার ডায়লগ বলা ভাইজান যে এনজয় করছেন, তা বেশ বোঝা যাচ্ছে।

‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে অভিনয়ের জন্য বলিউড অভিনেতা আয়ুশ শর্মা যে শারীরিক পরিবর্তন করেছেন, তাতে মুগ্ধ দর্শকের বড় অংশ। সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ। ফলে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ যে পুরোটাই সলমন খানের বদান্যতায়, এ হেন বক্তব্য ছিলই। তবে এ ছবিতে আয়ুশ নিজেকে প্রমাণ করতে পারবেন বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

সলমন খান যে তাঁর উপর বড় টাকা লগ্নি করেছেন, এ কথা আয়ুশের অজানা নয়। তিনি বলেন, “আমার উপর চাপ আছে। দায়িত্ব রয়েছে। কিন্তু সব কিছুর থেকে বেশি, আমি আশা করছি, সলমন ভাইকে ডোবাবো না। ও আমার জন্য ছিল। এ বার ওর সম্মান রক্ষা করা, যাতে অসম্মান না হওয়া, সে দিকে খেয়াল রাখা আমার ব্যক্তিগত দায়িত্ব। অনেকেই ভাবেন এটা পারিবারিক ব্যাপার। কিন্তু কঠিন পরিশ্রম দিয়ে সে সবের জবাব দিতে হয়।” সলমন খান প্রতি পদে অভিনয়ের খুঁটিনাটি নিয়ে তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন আয়ুশ। “অভিনয় করতে শুরু করার আগে পাঁচ বছর সলমন ভাই আমাকে ট্রেনিং দিয়েছেন। ফলে ওঁকে রিপ্রেজেন্ট করছি আমি। যদি কাজ করতে না পারি, তা হলে হয়তো লোকে বলবে কোচিং বা ট্রেনিং ঠিক ছিল না। এগুলো মাথায় কাজ করতে থাকে”, শেয়ার করেছেন আয়ুশ।

আয়ুশ আরও জানান, সলমন তাঁর উপর ভরসা করেছেন। নিজের কষ্ট করে উপার্জন করা টাকা তাঁর উপর ঢেলেছেন। সেই বিশ্বাসের মর্যাদা দেওয়া এ বার তাঁর দায়িত্ব। এই অ্যাকশন থ্রিলার ছবিটি পরিচালনা করেছেন মহেশ মঞ্জরেকর। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সলমন খান ফিল্মস। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালশি প্যাটার্ন’-এর গল্প অবলম্বনে নির্মিত।

আরও পড়ুন, Vicky Kaushal Katrina Kaif: ভিকি-ক্যাটরিনার বিয়ে নাকি হচ্ছে না?