Sangeeta Salman: সলমনের সঙ্গে আজও সম্পর্ক রয়েছে, কী বললেন প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা?

Sangeeta Salman: সলমনের সঙ্গে বরাবর বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন সঙ্গীতা। এই বন্ধুত্বের বিষয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সঙ্গীতা।

Sangeeta Salman: সলমনের সঙ্গে আজও সম্পর্ক রয়েছে, কী বললেন প্রাক্তন প্রেমিকা সঙ্গীতা?
সঙ্গীতা এবং সলমন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 8:25 PM

সঙ্গীতা বিজলানি এবং সলমন খান। এক সময় এই জুটির ব্যক্তিগত প্রেম নিয়ে সরগরম ছিল বলিউড ইন্ডাস্ট্রি। শুধু প্রেম নয়। তাঁরা নাকি বিয়ের পরিকল্পনাও করে ফেলেছিলেন। কিন্তু ভেঙে যায় সেই সম্পর্ক। তবে প্রেমের সম্পর্কের কথা সঙ্গীতা অন্তত অস্বীকার করেন না।

সলমনের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনকে বিয়ে করেন সঙ্গীতা। কিন্তু ২০১০-এ তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তবে সলমনের সঙ্গে বরাবর বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছেন সঙ্গীতা। এই বন্ধুত্বের বিষয়েই সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সঙ্গীতা।

সঙ্গীতা বলেন, “বন্ধুত্ব করেছিলাম। সেই বন্ধুত্বের মান তো রাখতেই হবে। আমরা বন্ধু। এই বন্ধুত্বের সম্পর্ককে সম্মান করি আমরা।” সঙ্গীতা আরও জানান, মীনাক্ষি শেষাদ্রির সঙ্গে যোগাযোগ রয়েছে তাঁর। তাঁরা ওয়ার্ল্ড ট্যুর করেছিলেন একসঙ্গে। তবে প্রত্যেকেরই ব্যস্ত জীবন। তাই সকলের সঙ্গে সব সময় যোগাযোগ রাখার সুযোগ তিনি পান না। “সোশ্যাল মিডিয়াকে ধন্যবাদ দেব। এর কল্যাণেই বহু পুরনো বন্ধুর সঙ্গে আবার যোগাযোগ হচ্ছে। মডেলিংয়ের সময়ের বন্ধুদের সঙ্গেও যোগাযোগ হচ্ছে। আমরা কত মজা করতাম সে সব আলোচনা করে এখনও আনন্দ পাচ্ছি,” বলেন তিনি।

এক সময় বেশ কিছু হিট ছবিতে অভিনয় করেছিলেন সঙ্গীতা। ‘কাতিল’, ‘ত্রিদেব’, ‘হাতিম তাই’- এ সব ছবিতে অভিনয়ের জন্য বলিউডে অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। কিন্তু আজহারউদ্দিনকে বিয়ে করার পর বলিউড কেরিয়ার ছেড়ে বেরিয়ে যান। সদ্য রিয়ালিটি শো ‘সুপার ডান্সার ফোর’-এর বিশেষ পর্বে অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে সঙ্গীতা বলেন, “ফিরে তাকালে আফসোস হয় না। কারণ বিয়ে এবং অভিনয় থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত আমারই ছিল। ১৫ বছর বয়স থেকে কাজ করেছি। স্কুলে পড়াকালীনই মডেলিং করতাম। অনেক কাজ করেছি। সে সময় শোবিজ আজকের মতো এত অর্গানাইজড ছিল না। ফলে আদৌ ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার ব্যালান্স করতে পারব কি না, তা নিয়ে সন্দেহ ছিল।”

সঙ্গীতা মনে করেন, এখন নায়িকারা শুধু বিয়ে নয়, মাতৃত্বের পরেও চুটিয়ে কাজ করছেন। কিন্তু তাঁর সময় নায়িকা প্রেম করছে শুনলেই আর তাঁকে নিয়ে ছবি করতে চাইতেন না প্রযোজকরা। কারণ তাঁরা মনে করতেন, ছবি তৈরির মাঝপথে নায়িকা যদি বিয়ে করে চলে যায়, তখন ছবি শেষ হবে কী ভাবে? এখন বলিউডে অনেক পরিবর্তন এসেছে, তাতে খুশি তিনি।

এতদিন অভিনয় জগৎ থেকে বিচ্ছিন্ন থাকার পর, ফের অভিনয়ে ফেরার ইচ্ছে প্রকাশ করেছেন সঙ্গীতা। তবে ফিরতে চান ডিজিটাল প্ল্যাটফর্মে। তাঁর কথায়, “ওয়েব শো এক্লপ্লোর করতে চাই। আমার সংবেদনশীলতার সঙ্গে মিলতে হবে, সেই শর্তেই অফার গ্রহণ করব। যে সব অফার পাচ্ছি, সে গুলো ভাল লাগছে না। প্রতিদিন যে কাজ হচ্ছে, তার বাইরে কিছু করতে চাইছি।”

আরও পড়ুন, Ankita Konwar: নির্যাতনের শিকার হন, প্রকাশ্যে অঙ্কিতার ভয়ঙ্কর অতীত!