Ankita Konwar: নির্যাতনের শিকার হন, প্রকাশ্যে অঙ্কিতার ভয়ঙ্কর অতীত!

Ankita Konwar: অতীতে ভয়ঙ্কর ট্রমার শিকার হয়েছিলেন অঙ্কিতা। শিশু অবস্থায় নির্যাতনেরও শিকার হন। জীবন থেকে প্রেম হারিয়ে গিয়েছিল।

Ankita Konwar: নির্যাতনের শিকার হন, প্রকাশ্যে অঙ্কিতার ভয়ঙ্কর অতীত!
মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 7:44 PM

অঙ্কিতা কোনওয়ার। মডেল তথা অভিনেতা মিলিন্দ সোমনের স্ত্রী হিসেবে অঙ্কিতাকে সকলে চেনেন। কিন্তু তাঁর নিজস্ব পরিচিতিও রয়েছে। সদ্য নিজের ব্যক্তি জীবনের কিছু কথা প্রকাশ্যে শেয়ার করেছেন তিনি।

অতীতে ভয়ঙ্কর ট্রমার শিকার হয়েছিলেন অঙ্কিতা। শিশু অবস্থায় নির্যাতনেরও শিকার হন। জীবন থেকে প্রেম হারিয়ে গিয়েছিল। যাঁকে ভালবাসতেন, তাঁকে নিয়েও সমস্যার মুখোমুখি পড়তে হয়। সব সময় যেন বিচারের সম্মুখীন হতে হত তাঁকে। সে সব কঠিন দিন পেরিয়ে এসে জীবনের প্রতি দৃষ্টিভঙ্গী অনেক বদলে গিয়েছে তাঁর। কঠিন বাস্তবের মুখোমুখি হয়েই জীবনের অন্য মানে খুঁজে পেয়েছেন তিনি।

অঙ্কিতা লিখেছেন, ‘শিশু অবস্থায় নির্যাতনের শিকার হয়েছিলাম। হস্টেলে বড় হয়েছি। বিদেশে একা থেকেছি। যাঁদের সবথেকে বেশি বিশ্বাস করতাম, তাঁরাই বিশ্বাসঘাতকতা করেছেন। বাবা, ভাইকে হারিয়েছি। প্রাক্তন প্রেমিককেও হারাতে হয়েছে। যাঁকে ভালবাসতাম তাঁর জন্য প্রতি মুহূর্তে আমাকে বিচার করা হত। এত কিছুর পরেও আমাকে যদি আপনি আশাবাদী হিসেবে দেখেন, জানবেন এটাই আমি। নিজেকে ভালবাসুন।’ অঙ্কিতাকে সব পরিস্থিতিতে সমর্থন করেন মিলিন্দ। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। অঙ্কিতার পোস্টে মিলিন্দ কমেন্ট করেছেন, ‘তুমি অনেকটা পথ পেরিয়ে এসেছ।’ শুধু মিলিন্দ নন, অগনিত ভার্চুয়াল ইউজারের কাছ থেকেও সমর্থন পেয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দারুণ জনপ্রিয় মিলিন্দ সোমন এবং অঙ্কিতা কোনওয়ারের জুটি। পেশাগত খবর হোক বা ব্যক্তিগত অনুষঙ্গ, চর্চায় থাকেন এই জুটি। অঙ্কিতার সঙ্গে মিলিন্দের বয়সের পার্থক্য অনেকটাই। প্রায় ২৯ বছর। তাই বিয়ের সময় চর্চায় ছিল এই জুটির বয়স। রীতিমতো ট্রোলড হতে হয় তাঁদের। ট্রোলিংয়ে যদিও কোনওদিনই পাত্তা দেন না মিলিন্দ। তাঁরা দুজনেই ফিটনেস ফ্রিক। কখনও দৌড়, কখনও বা যোগার ভিডিও তাঁরা শেয়ার করেন সোশ্যাল ওয়ালে। ফিটনেস রুটিনে কখনও বা তাঁদের সঙ্গী মিলন্দের মা ঊষা সোমনও।

বিয়ে নিয়ে প্রচলিত সামাজিক ধারণার বিরুদ্ধে সিদ্ধান্ত নিয়েছেন অঙ্কিতা। সমালোচনা কীভাবে সামলাচ্ছেন? কিছুদিন আগে এই প্রশ্নের উত্তরে অঙ্কিতা বলেন, “সমাজে যেটাই প্রচলিত নয়, তা নিয়ে লোকে বেশি কথা বলে। এটা শুধু ভারতে নয়। গোটা বিশ্বে। … তবে আমি সব সময় সেটাই করেছি, যেটাতে আনন্দ পেয়েছি।” পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন এই জুটি। যাবতীয় সমালোচনাকে পাত্তা না দিয়ে নিজেদের শর্তে জীবন বাঁচছেন দম্পতি।

আরও পড়ুন, Salman Khan: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক পাবেন সলমন!

আরও পড়ুন, এক মাস পরে শমিতা বাড়ি ফেরায় আপ্লুত দিদি শিল্পা