Salman Khan: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক পাবেন সলমন!

Salman Khan: বিগ বস ১৫ চলবে ১৪ সপ্তাহ ধরে। সলমনের সঞ্চালনা এই শোয়ে আলাদা মাত্রা যোগ করে। অন্তত এর আগের সিজনগুলোতে সলমনকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দায় বিগ বস দেখতেন বলে খবর।

Salman Khan: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক পাবেন সলমন!
সলমন খান।

সদ্য শেষ হল বিগ বস ওটিটি। এই প্রথমবার এই রিয়ালিটি শো ওটিটিতে দেখলেন দর্শক। এ বার টেলিভিশনে শুরু হবে এই রিয়ালিটি শো। আগামী অক্টোবরে শুরু হতে পারে বিগ বস ১৫। সেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে সলমন খানকে। এই রিয়ালিটি শোয়ের জন্য সলমন খান ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন, তা নিয়ে জল্পনা রয়েছে নানা মহলে। তবে বিভিন্ন সূত্র মারফৎ যে সব খবর পাওয়া যাচ্ছে, তাতে পারিশ্রমিকের অঙ্ক শুনলে সাধারণ মানুষের অবাকই লাগবে।

বিগ বস ১৫ চলবে ১৪ সপ্তাহ ধরে। সলমনের সঞ্চালনা এই শোয়ে আলাদা মাত্রা যোগ করে। অন্তত এর আগের সিজনগুলোতে সলমনকে দেখার জন্যই বহু দর্শক টিভির পর্দায় বিগ বস দেখতেন বলে খবর। কিন্তু এই ১৪ সপ্তাহের একটি রিয়ালিটি শোয়ের জন্য ঠিক কত পারিশ্রমিক নিচ্ছেন ভাইজান?

বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন। নির্মাতাদের সঙ্গে তাঁর তেমনই চুক্তি হয়েছে। যদিও এ বিষয়ে সলমন নিজে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্রের খবর, সলমন খান এখনও পর্যন্ত রিয়ালিটি শোয়ের নিরিখে নাকি হায়েস্ট পেড হোস্ট। ২০২০-তে বিগ বস ১৪-এর সময়ে জানা গিয়েছিল, সিজন চার থেকে ছয় পর্যন্ত প্রতিটি পর্ব সঞ্চালনার জন্য সলমন নাকি আড়াই কোটি টাকা পারিশ্রমিক নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে সলমনের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি টাকা। বিগ বস ১৩ সঞ্চালনার সময় নাকি প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা পারিশ্রমিক নিতেন সল্লু মিঞা। আসন্ন সিজনে ১৪ সপ্তাহে যদি ৩৫০ কোটি টাকা সলমন পারিশ্রমিক নেন, সেক্ষেত্রে সপ্তাহ পিছু তাঁর পারিশ্রমিকের অঙ্ক ২৫ কোটি টাকা।

বিগ বস ওটিটির ফাইনালের দৌড়ে ছিলেন পাঁচ জন। শেষ হাসি হাসলেন দিব্যা আগরওয়াল। বিগবস ওটিটির মঞ্চে বিজয়ী হলেন তিনি। শনিবার রাতে অনুষ্ঠিত হল বিগবস ওটিটির গ্র্যান্ড ফিনালে। পাঁচ টপ ফাইনালিস্টের মধ্যে ছিলেন শমিতা শেট্টি, প্রতীক সহজপাল, দিব্যা আগরওয়াল, নিশান্ত ভাট ও রাকেশ বাপাট। ওটিটিতে বিজয়ী হওয়ার মোহ ত্যাগ করে ফাইনালের দিন প্রথমেই নিজেকে প্রতিযোগিতা থেকে সরিয়ে নেন প্রতীক। এর ফলে বিগবসের যে সিজনটি টিভিতে সম্প্রচারিত হবে, সেই সিজনে সরাসরি এন্ট্রি হয়ে যায় তাঁর। একই সঙ্গে দিব্যা বিজয়ী হওয়ায় তিনিও পেয়ে যান সলমন খান সঞ্চালিত এবারের বিগবস সিজনে সরাসরি এন্ট্রি। এখানেই শেষ নয়, পুরস্কারমূল্য হিসেবে দিব্যার ঝুলিতে আসে ২৫ লক্ষ টাকাও। দ্বিতীয় হন নিশান্ত ভাট। অন্যদিকে তৃতীয় স্থানে দেখা যায় শমিতা শেট্টিকে।

আরও পড়ুন, Koneenica Banerjee: মেয়ের সঙ্গে ম্যাচিং ড্রেসে কনীনিকার ফোটোশুট, ছোট্ট কিয়া এখন থেকেই ফ্যাশনেবল

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla