Koneenica Banerjee: মেয়ের সঙ্গে ম্যাচিং ড্রেসে কনীনিকার ফোটোশুট, ছোট্ট কিয়া এখন থেকেই ফ্যাশনেবল

Koneenica Banerjee: ভার্চুয়াল দুনিয়ায় কনীনিকার অনুরাগীদের আদর, স্নেহ এখন কিয়ারও প্রাপ্য। তাই মায়ের মতো মেয়ের সাজ দেখে আপ্লুত সকলে।

Koneenica Banerjee: মেয়ের সঙ্গে ম্যাচিং ড্রেসে কনীনিকার ফোটোশুট, ছোট্ট কিয়া এখন থেকেই ফ্যাশনেবল
কনীনিকা এবং কিয়া। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 5:45 PM

লং গাউন ড্রেস। একই রকম প্রিন্ট। সেজেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর মেয়ে কিয়া। মা-মেয়ের একই রকম পোশাকে ফোটোশুট নজর কেড়েছে অনুরাগীদের। সদ্য সেই ফোটোশুটের ভিডিয়ো সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন কনীনিকা।

লম্বা ড্রেস। তাই তা একটু তুলে হাঁটলে ভাল। মায়ের মতোই শিখে গিয়েছে কিয়াও। কখনও বা ফ্লোরাল ড্রেসের ঘের ধরে মায়ের মতোই ঘুরে নিচ্ছে একপাক। দুই বছরের কিছু বেশি বয়স এই খুদের। জন্মের পর থেকে প্রথমদিকে কনীনিকা মেয়ের ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন না। কিন্তু কিয়া একটু বড় হওয়ার পর মেয়ের নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। ভার্চুয়াল দুনিয়ায় কনীনিকার অনুরাগীদের আদর, স্নেহ এখন কিয়ারও প্রাপ্য। তাই মায়ের মতো মেয়ের সাজ দেখে আপ্লুত সকলে।

২০১৮-এ টেলিভিশনে শেষ কাজ করেছেন অভিনেত্রী কনীনিকা। জনপ্রিয় ধারাবাহিক ‘অন্দরমহল’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। সে বছরই সন্তানসম্ভবা হন তিনি। ২০১৯-এ জন্ম হয় মেয়ে কিয়ার। ‘অন্দরমহল’ টেলিভিশনে কনীনিকার শেষ কাজ। কিয়ার জন্মের পর ফের দীর্ঘ কমিটমেন্ট শুরু করলেন সদ্য। ফের টেলিভিশনে ফিরেছেন তিনি। তাঁর নতুন বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’।

ছোট্ট কিয়াকে বাড়িতে রেখে মেগা ধারাবাহিকের শুটিং করা কনীনিকার কাছে চ্যালেঞ্জিং। সে প্রসঙ্গে দিন কয়েক আগে ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী বলেন, “অনেক বছর পরে মেগা করছি তার জন্য এক্সাইটেড। কিন্তু কিয়া বুড়িকে বাড়িতে রেখে শুটিং করব, তার জন্য এখনও মনের মধ্যে চাপ চলছে। কারণ ও বড্ড ছোট। মাত্র দু বছর বয়স। এখন বাড়িতে ঢুকলেও ও আমাকে বলে গুড নাইট। মানে ওর ধারণা হয়ে গিয়েছে, মা শুধু ঘুমনোর সময় আসে। সেটা কোনওভাবে আমাকে ম্যানেজ করতে হবে। ওয়ার্কিং মায়েদের জীবনে এই সমস্যাগুলো থাকেই। কিয়াকে সামলে যতটা সম্ভব করছি টুক টুক করে। মাঝে মাঝে মনে হচ্ছে ওকে একটু বেশিই ইগনোর করে ফেলছি।”

টেলিভিশনে ধারাবাহিকের রুটিনে ফিরলে দিনের অনেকটা সময় কিয়াকে ছেড়ে থাকতে হবে। কী ভাবে ম্যানেজ করবেন? কনীনিকা এ প্রসঙ্গে আগেই TV9 বাংলাকে বলেন, “কিয়াকে রেখে কাজ করা কঠিন। এই দু’বছর তো আমিই ওর সব কিছু করেছি। মা, বাবারও বয়স হয়েছে। কিয়া তো জানেই না, মা কাজ করত। ধীরে ধীরে ও রিয়ালাইজ করবে, মা কাজে ফিরবে, কাজ করবে, এটা বুঝতে পারবে নিশ্চয়ই। ভাল করে প্রোডাকশন হলে আমি কিয়াকে সঙ্গে নিয়েও যেতে পারি। দেখা যাক।”

কাজের ব্যস্ততার মধ্যেও কিয়াকে সময় দেওয়া কনীনিকার প্রায়োরিটি। তিনি সে চেষ্টার কোনও ত্রুটি রাখতে চান না। অসমবয়সি বন্ধুত্বের গল্প বলবে নতুন বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় ও অরুণিমা হালদার। এক মধ্যবয়সী গৃহবধূ ও মায়ের ইচ্ছেপূরণের গল্প বলবে এই ধারাবাহিক। ধারাবাহিকের মূল গল্প সাহানা দত্তর। প্রোমো বলছে, নিজের সেই স্বপ্ন পূরণের জন্য সহচরী যায় কলেজে। কিন্তু পথ বেশ কঠিন। হঠাৎ মায়ের বয়সি এক মহিলাকে কলেজ চত্বরে দেখে তামাশা করতে শুরু করে পড়ুয়ারা। সহচরী ঘাবড়ে যায়। সকলের সঙ্গে লড়াই করে তার হাত ধরে এক ফুটফুটে যুবতী। ধারাবাহিকে সহচরী, অর্থাৎ কনীনিকার বিপরীতে তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রজিৎ চক্রবর্তী।

আরও পড়ুন, Oindrila Ankush: ‘অপেক্ষা করো…’, অঙ্কুশকে এ কথা বললেন ঐন্দ্রিলা?