Oindrila Ankush: ‘অপেক্ষা করো…’, অঙ্কুশকে এ কথা বললেন ঐন্দ্রিলা?

Oindrila Ankush: রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন ঐন্দ্রিলা। এই ছবিতে অঙ্কুশের বিপরীতেই অভিনয় করেছেন তিনি।

Oindrila Ankush: ‘অপেক্ষা করো...’, অঙ্কুশকে এ কথা বললেন ঐন্দ্রিলা?
ঐন্দ্রিলা এবং অঙ্কুশ।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 3:55 PM

লিফটের অভ্যন্তরে তিনি। ওয়েস্টার্ন ওয়্যাপ। খোলা চুল, লাল লিপস্টিকের সাজ। তাকিয়ে সোজা ক্যামেরায়। নিজের ঠিক এমন ছবিই রবিবার ইনস্টাগ্রামে শেয়ার করলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। ছবিটি তুলে দিয়েছেন তাঁর দীর্ঘদিনের বয়ফ্রেন্ড তথা অভিনেতা অঙ্কুশ হাজরা। সে কথা পোস্টেই উল্লেখ করেছেন ঐন্দ্রিলা।

কিন্তু এই ছবির ক্যাপশন বেশ ইঙ্গিতবাহী। ঐন্দ্রিলা লিখেছেন, ‘অপেক্ষা করো। আমি পোজ দেওয়ার জন্য এখনও তৈরি নই।’ নেহাতই সাধারণ ক্যাপশন। আক্ষরিক অর্থেই তিনি পোজ দেওয়ার জন্য অঙ্কুশকে অপেক্ষা করতে বলেছেন বলে মনে করছেন অনুরাগীরা।

রাজা চন্দ পরিচালিত ‘ম্যাজিক’ ছবির মাধ্যমে টলিউডেও ডেবিউ করে ফেলেছেন ঐন্দ্রিলা। এই ছবিতে অঙ্কুশের বিপরীতেই অভিনয় করেছেন তিনি। জুটি হিসেবে তাঁদের পারফরম্যান্স ভাল লেগেছে দর্শকের। শোনা গিয়েছিল, প্রেমেন্দু বিকাশ চাকীর একটি ছবিতে একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। যদিও তা নিয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি তাঁরা।

এই মুহূর্তে রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ নিয়ে ব্যস্ত অঙ্কুশ। তাঁর সঞ্চালনা দর্শকের দরবারে বহুল প্রশংসিত। ‘ডান্স বাংলা ডান্স’ একেবারে অন্য রকমের একটি শো উপহার দিচ্ছে দর্শককে। প্রতিযোগীদের পারফরম্যান্সে অভিনবত্ব রয়েছে। বিচারকের আসনে জিৎ, শুভশ্রী এবং গোবিন্দার উপস্থিতি এনজয় করছেন সকলে। সঞ্চালনার দায়িত্বে বিক্রম এবং অঙ্কুশের জুটিও পারফরম্যান্স অন্য স্তরে নিয়ে গিয়েছেন।

ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। আগামী বছর এই জুটি বিয়েও করতে পারেন বলে শোনা গিয়েছিল। করোনা এবং প্যানডেমিক পরিস্থিতি না হলে হয়তো এতদিনে শুরু হয়ে যেত তাঁদের দাম্পত্য জীবন। অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে কিছুদিন আগেই নতুন অতিথির আগমন ঘটেছে। পরিবারের নতুন অতিথি অর্থাৎ তাঁদের নতুন গাড়ি। কিছুদিন আগে একটি গাড়ি কিনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেতা। গাড়ি আসার আগে আরও একটি পোস্ট করে জানিয়েছিলেন, তাঁর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। অনেকে ভাবতে থাকেন বিয়ে করছেন অঙ্কুশ। অনেকে এও ভেবেছিলেন তিনি বিয়ে করে ফেলেছেন। তাই আগাম শুভেচ্ছাও জানিয়েছিলেন। সেই সদস্য যে আসলে একটি গাড়ি তা কিছুদিনের মধ্যেই খোলসা করেন অঙ্কুশ।

একসঙ্গে বহুবার বেড়াতে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন সে সব ছবি। ‘ম্যাজিক’ মুক্তির পর তাঁরা মলদ্বীপে গিয়েছিলেন। জলের নীচে উষ্ণ ফটোশুটের ছবি দেখার পর সোশ্যাল ওয়ালে তাঁদের ট্রোলও করেন দর্শকের একাংশ। যদিও তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি এই জুটি। মলদ্বীপে গিয়ে করোনাতেও আক্রান্ত হন অভিনেত্রী। আপাতত সম্পূর্ণ সুস্থ। চুটিয়ে পরের কাজের প্রস্তুতি নিচ্ছেন। অন্যদিকে রিয়ালিটি শো এবং ছবির শুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশও।

আরও পড়ুন, Eshika Dey: হঠাৎ কেন ভূতুড়ে মেকআপে ঈশিকা! নতুন কোনও কাজ?