Eshika Dey: হঠাৎ কেন ভূতুড়ে মেকআপে ঈশিকা! নতুন কোনও কাজ?

Eshika Dey: কাজের প্রয়োজনে একাই মুম্বইতে থাকেন ঈশিকা। তাঁর পরিবারের সদস্যরা কলকাতায় থাকেন। বাস্তবে কি ভূতে ভয় পান?

Eshika Dey: হঠাৎ কেন ভূতুড়ে মেকআপে ঈশিকা! নতুন কোনও কাজ?
ঈশিকা দে। ছবি: ফেসবুক থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 5:23 PM

কখনও ‘ভূত হু ম্যায়’, কখনও বা ‘মেরে ডোলনা…’। ব্যাকগ্রাউন্ডে চলছে এই গান। আর সামনে তিন ভূত। গানের তালে রীতিমতো পারফর্ম করছে ভূতেরা! ঠিক এমন ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী ঈশিকা দে। কিন্তু এই সাজ কেন? TV9 বাংলার কাছে শেয়ার করলেন ঈশিকা নিজেই।

ঈশিকা বললেন, “এটা আসলে ‘ভূত পুলিশ’ ছবিটার প্রোমো। আমরা শুটিংয়ের সময়ই কিছু রিল তৈরি করে নিয়েছিলাম। হটস্টারের প্রজেক্ট। ওদের প্ল্যাটফর্মেই দেখা যাচ্ছে। ঠিক যেমন মানি হেইস্ট-এর প্রোমোতে অনিল কাপুর, রাধিকা আপ্টে ছিলেন। কিন্তু ওঁরা মানি হাইস্ট-এ অভিনয় করেননি। এটাও ঠিক তেমনই।” পবন কৃপালনি পরিচালিত সইফ আলি খান, অর্জুন কাপুর অভিনীত ‘ভূত পুলিশ’ মুক্তি পেয়েছে গত ১০ সেপ্টেম্বর।

কাজের প্রয়োজনে একাই মুম্বইতে থাকেন ঈশিকা। তাঁর পরিবারের সদস্যরা কলকাতায় থাকেন। বাস্তবে কি ভূতে ভয় পান? হেসে ঈশিকা বললেন, “আমার ভূতের ভয় নেই। একাই থাকি। তবে ভূতের সিনেমা দেখলে একটু গা ছমছম করে। পরে আবার ভুলেও যাই।”

ঈশিকার হাতে এখন বড় একটি ছবির কাজ রয়েছে। রানু মন্ডল। হঠাৎ ভাইরাল হওয়া সেই সঙ্গীতশিল্পীকে নিয়ে বড়পর্দায় তৈরি হচ্ছে ছবি। রানুর ভূমিকায় অভিনয় করছেন ঈশিকা। রানাঘাটের রানু মন্ডল যেমন হঠাৎ উদয় হয়েছিলেন, তেমন হঠাৎই হারিয়েও গিয়েছেন। নাম, অর্থ, পরিচিতি এক সময় সবই পেয়েছিলেন। কী ভাবে তাঁর উত্থান হয়েছিল, আর কী ভাবেই বা সকলে ভুলে গেলেন, সেই জার্নি দেখানো হবে ছবিতে। পরিচালনার দায়িত্বে ঋষিকেশ মন্ডল।

এ প্রসঙ্গে ঈশিকা বললেন, “রানু মন্ডলের সঙ্গে হয়তো কয়েকদিন আমি গিয়ে থাকব। ওঁকে অবজার্ভ করার জন্য। পরিচালককে বলেছি। অক্টোবরেই যাব সম্ভবত। আমার নিজের প্রিপারেশনের জন্য যেতে চাইছি। কারণ পারফরম্যান্সের জায়গা থেকে ১০০ শতাংশ দেওয়ার চেষ্টা করব আমি।”

এই ছবির শুটিং শুরু হবে আগমী নভেম্বরে। পুরো টিমটাই বাংলার। কিন্তু এটা হিন্দি ছবি, বলিউডের। কলকাতা, রানাঘাট, মুম্বই মিলিয়ে শুটিং হবে। মূলত রানু মন্ডলের ব্যাক স্টোরির উপর জোর দিচ্ছেন নির্মাতারা। ওঁর অল্প বয়স, স্ট্রাগল, কেমন ছিলেন, কোথা থেকে কোথায় এলেন। কেন ভিক্ষা করতে হল ওঁকে, এ সব নিয়েই তৈরি হচ্ছে চিত্রনাট্য। ঈশিকা আগেই জানিয়েছিলেন, তাঁর বন্ধু পেশায় সাইকোলজিস্ট কমলিকা ভট্টাচার্যের কাছ থেকে রানুর জার্নির মানসিক উত্থান-পতনের অবস্থানটা বোঝার চেষ্টা করছেন। সেটাও এই ছবিবর প্রস্তুতি পর্বের অঙ্গ।

ঈশিকা অভিনীত এই ছবির নাম এখনও পর্যন্ত ঠিক হয়েছে ‘মিস রানু মারিয়া’। এর আগে ‘সেক্রড গেমস’, ‘পূর্ব পশ্চিম দক্ষিণ… উত্তর আসবেই’-এর মতো প্রজেক্টে কাজ করেছেন ঈশিকা। লতাকণ্ঠী ভাইরাল রানুর চরিত্রে কেমন অভিনয় করবেন, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, Shilpa Shetty and Shamita Shetty: শিল্পা, শমিতা আপনার বোন? প্রশ্ন করা হল মা সুনন্দাকে