Shilpa Shetty and Shamita Shetty: শিল্পা, শমিতা আপনার বোন? প্রশ্ন করা হল মা সুনন্দাকে

Shilpa Shetty and Shamita Shetty: চলতি বিগ বসে অংশ নিয়েছিলেন সুনন্দার ছোট মেয়ে অর্থাৎ শমিতা শেট্টি। সদ্য বিগ বস হাউজে যাওয়ার জন্য নিজের লুক সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন সুনন্দা।

Shilpa Shetty and Shamita Shetty: শিল্পা, শমিতা আপনার বোন? প্রশ্ন করা হল মা সুনন্দাকে
শিল্পা, শমিতার সঙ্গে সুনন্দা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 2:42 PM

সুনন্দা শেট্টি। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং শমিতা শেট্টির মা। তাঁকে ইন্ডাস্ট্রিতে অনেকেই চেনেন। সোশ্যাল মিডিয়ায় বহুবার মায়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন দুই বোন। ফলে ভার্চুয়াল দর্শকের কাছেও সুনন্দা পরিচিত। এ হেন সুনন্দাকে সম্প্রতি একটু অন্যরকম প্রশ্ন সামলাতে হল। যদিও তা কমপ্লিমেন্ট হিসেবেই নাকি গ্রহণ করেছেন সুনন্দা।

চলতি বিগ বসে অংশ নিয়েছিলেন সুনন্দার ছোট মেয়ে অর্থাৎ শমিতা শেট্টি। সদ্য বিগ বস হাউজে যাওয়ার জন্য নিজের লুক সোশ্যাল ওয়ালে শেয়ার করেছিলেন সুনন্দা। তিনি স্পষ্ট লিখে দেন, ‘বিগ বস হাউজে যাচ্ছি। এক মাস পরে আমার বেবির সঙ্গে দেখা হবে।’ এর পরও এক দর্শক কমেন্ট করেন, ‘দারুণ লাগছে। শিল্পা শেট্টি এবং শমিতা শেট্টি কি আপনার বোন?’

ভার্চুয়াল বিভিন্ন মন্তব্য সামলাতে অভ্যস্ত তারকারা। সুনন্দা নিজে লাইমলাইটে না থেকেও এ সব মন্তব্য অনায়াসে সামলে নেন। তিনি নাকি এই মন্তব্যকে কমপ্লিমেন্ট হিসেবেই ধরে নিয়েছেন। একটুও ঘাবড়ে না গিয়ে ওই দর্শককে ট্যাগ করে সুনন্দা লেখেন, ‘ধন্যবাদ। ওরা আমার বেবি।’

সদ্য বিগ বস হাউজে গিয়েছিলেন সুনন্দা। মাকে দেখে কান্নায় ভেঙে পড়েন শমিতা। এমনকি শিল্পার স্বামী রাজ কুন্দ্রা কেমন আছেন, তাও জানতে চেয়েছিলেন শমিতা। উত্তরে সুনন্দা বলেন, ‘সব কিছু ঠিক আছে। বাইরের জগতে সব কিছু ভাল ভাবে চলছে। আমরাও ভাল আছি।’ দিব্যা আগরওয়াল বিগ বস ওটিটি-র জয়ী সদস্য। সেকেন্ড রানার আপ হয়ে খেলা শেষ করলেন শমিতা।

বিগবসের ঘরে ঢুকে শমিতা বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেক আগেই পেয়েছি। আমি তখনই ওঁদের বলে দিয়েছিলাম এই রিয়ালিটি শো’য়ে অংশ নেওয়ার কথা। কিন্তু তার পর এত কিছু হয়ে গেল ভেবেছিলাম বিগ বসের ঘরে আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।” অর্থাৎ শমিতার বক্তব্য অনুযায়ী, পরিবারের উপর ঝড় ওঠার আগেই নাকি বিগবসে যাওয়া মনস্থির করে ফেলেছিলেন তিনি।

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। শমিতা গোটা সিজন জুড়ে যথেষ্ট টিআরপি দিতে পেরেছেন বলে খবর।

আরও পড়ুন, Udit Narayan: বাড়িতে সারাক্ষণ কেন টাওয়েল পরে থাকেন উদিত নারায়ণ?