Sara-Shubman: সারাকে মন দিয়েছেন শুভমন? জল্পনার মাঝেই সম্পর্ক নিয়ে মুখ খোলেন ক্রিকেটার

Relationship: প্রথমটায় সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের। একটি পোস্টের কমেন্টে তাঁদের দুজনকে মন্তব্য করতে দেখা যায়। সেই থেকে শুরু।

Sara-Shubman: সারাকে মন দিয়েছেন শুভমন? জল্পনার মাঝেই সম্পর্ক নিয়ে মুখ খোলেন ক্রিকেটার
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 12:33 PM

ভারতীয় ক্রিকেটর শুভমন গিল। বেশ কয়েকদিন ধরেই এই নাম চর্চার কেন্দ্রে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাঁর প্রেমকাহিনি বারে বারে উঠে এসেছে নেটিজ়েনদের মুখে। প্রাথমিকভাবে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সঙ্গেই তাঁর সম্পর্কের খবর ভাইরাল হয়। তাঁরা প্রকাশ্যে একে অন্যের সঙ্গে একাধিকবার ফ্রেমবন্দিও হয়েছেন। সেই সম্পর্কের মাঝেই এবার নয়া গুঞ্জন। সচিন কন্যা নয়, অভিনেত্রী সারা আলি খানের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। সেই খবর বেশ কয়েকদিন ধরে সর্বত্র ঘুরে বেড়াচ্ছে। ২০১৯ সাল থেকে খেলার মাঝে ঝড় তুলেছেন তিনি। তবে তাঁর মনে কে ঝড় তুলেছে প্রশ্ন ভক্তদের।

প্রথমটায় সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের। একটি পোস্টের কমেন্টে তাঁদের দুজনকে মন্তব্য করতে দেখা যায়। সেই থেকে শুরু। তবে এক পঞ্জাবি শো দি দিয়া গলনা-কে তিনি দিয়ে বসেন অন্য ইঙ্গিত। প্রথম থেকেই সম্পর্কের বিষয় আলোচনা করতে চাইছিলেন না শুভমন। পরবর্তীতে শো-এর সঞ্চালক সোনাম বাজওয়া প্রশ্ন করে বসেন, বলিউডে সবথেকে ফিট অভিনেত্রী কে? উত্তরে শুভমন জানিয়েছিলেন, সারা।

এরপরই সঞ্চালক সুযোগ বুঝে প্রশ্ন করে বসেন, তবে কি তিনি সারাকে ডেট করছেন? শুভমন যার উত্তরে জানিয়েছিলেন হয়তো। সেখান থেকেই জল্পনা তুঙ্গে। যদিও তাঁকে পাল্টা প্রশ্ন করলে, তিনি একবারেও জন্যও অস্বীকার করেননি বা খবরকে ফেক বলে উড়িয়ে দেননি। তবে থেকেই শুরু নেটপাড়ায় এই জুটিকে ঘিরে চর্চা।

সম্প্রতি তাঁকে ও সারাকে একসঙ্গে দেখাও যায়। যেখান থেকে সারার পালিয়ে যাওয়ার ছবিও ভাইরাল হয়। তবে এই জুটির সম্পর্কের খবরে কম বেশি সকলেই খুশি। কারণ পাতৌদি পরিবারের সঙ্গে ক্রিকেটের যে গভীর সম্পর্ক বর্তমান। ফলে এই জুটি কোনও মতেই বেমানান নয়, তা একবাক্যে স্বীকার করে নিয়েছে নেটিজ়েনরা।