Sara Ali Khan: শেষমেশ কি হারানো ফোন খুঁজে পেলেন সারা আলি খান?

মুম্বইয়ের ডাবিং স্টুডিয়ো থেকে বেরিয়ে গাড়িতে উঠেই ফোনের কথা মনে পড়ে সারার।

Sara Ali Khan: শেষমেশ কি হারানো ফোন খুঁজে পেলেন সারা আলি খান?
সারা আলি খান।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 3:05 PM

যে ঘটনা সারার সঙ্গে ঘটেছে, তা আমাদের জীবনে হামেশাই ঘটে থাকে। যেমন ধরুন – ফোন হারিয়ে যাওয়ার ঘটনা। সারাও হারিয়ে ফেলেছিলেন তাঁর ফোন। শুক্রবার একটি রেকর্ডিং স্টুডিয়ো থেকে বেরনোর সময় কোথাও একটা ফোন রেখে বেমালুম ভুলে গিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অল্প সময়ের মধ্যেই খুঁজ়ে পেয়ে যান ফোনটি।

তাঁর পরনে ছিল অনারকলি সালোয়ার কামিজ়। এলোমেলো চুল। গাড়ি থেকে নেমেই দে ছুট স্টুডিয়োতে। মুখে বলতে থাকেন, “আরে আমার ফোন খুঁজে পাচ্ছি না। হারিয়ে গেছে…”

সম্প্রতি আনন্দ এল রাইয়ের ছবি ‘অত্রাঙ্গি রে’-এর জন্য চুটিয়ে প্রচার করছেন সারা। ছবির গল্প লিখেছেন হিমাংশু শর্মা। সারা ছাড়াও অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ধনুশ। ২৪ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। বেনারস, মাধুরাই ও দিল্লিতে হয়েছে ছবির শুটিং।

কিছুদিন আগে নিজের দেহরক্ষীকে বকাবকি করেছিলেন সারা। এক পাপারাৎজ়ির সঙ্গে দুর্ব্যবহার করার জন্য নিজের দেহরক্ষীকে ধমকেছিলেন নবাব কন্যা। তা ছাড়া সারা বিখ্যাত তাঁর বিনম্র স্বভাবের জন্য।

নিজের ফ্যানদের কখনও নিরাশ করেন না সারা। বরং, তাঁদের মাথায় করে রাখেন। সেই আচরণের আভাস ফের পাওয়া যায়। কিন্তু এবার ফ্যান নয়, এক পাপারাৎজ়ির হয়ে গলা তোলেন সারা। খুব ধমক দেন তাঁর দেহরক্ষীদের।

আসন্ন ছবির প্রচারে গিয়েছিলেন সারা। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজ়িরাও উপস্থিত ছিলেন সেখানে। তাঁদের একজনকে ঠেলা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না তাঁর নজরে আসে এই ঘটনা, তেলেবেগুনে জ্বলে ওঠেন সারা। সাংঘাতিক বকাবকি করেন তাঁদের।

আরও পড়ুন: Brahmastra Release: “প্রতিদিনই ভালবাসায় বড় হয়েছে ‘ব্রহ্মাস্ত্র’”, জানালেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়