Sara Ali Khan: ‘মা আমার সঙ্গে কাজ করতে পছন্দ করে না’, কেন এমন বললেন সারা?

Sara Ali Khan: সারা আরও জানিয়েছেন, অমৃতা মনে করেন, কাজের প্রতি ১০০ শতাংশ ডেডিকেশন থাকলে তবে তা থেকে কিছু ফেরত পাওয়া সম্ভব।

Sara Ali Khan: ‘মা আমার সঙ্গে কাজ করতে পছন্দ করে না’, কেন এমন বললেন সারা?
সারা এবং অমৃতা।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 7:34 PM

সারা আলি খানের রক্তে অভিনয়। একদিকে বাবা সইফ আলি খান, যিনি এখনও চুটিয়ে অভিনয় করেন। আর অন্যদিকে মা অমৃতা সিং। যিনি এক সময় বলিউডে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। এ হেন সারা মায়ের সঙ্গে একটিমাত্র বিজ্ঞাপনে কাজ করেছেন। সারা মনে করেন, মা নাকি তাঁর সঙ্গে কাজ করতে চান না! সত্যিই কি তাই? কেমন এমন মনে করেন অভিনেত্রী?

ডেবিউয়ের পর থেকে ইতিমধ্যেই চারটি ছবিতে অভিনয় করে ফেলেছেন সারা। এখন তাঁর পঞ্চম ছবি ‘আতরঙ্গি রে’-র প্রোমশনে ব্যস্ত তিনি। সেখানেই সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, মায়ের সঙ্গে কবে তাঁকে সিনেমায় অভিনয় করতে দেখা যাবে? এর উত্তরে সারা বলেন, “আমার মনে হয় না মা আমার সঙ্গে কাজ করতে পছন্দ করে। কারণ উনি আমার মা। ধরা যাক, শুটিংয়ে আমার মুখের উপর যদি একটা চুল এসে পড়ে, মা শুটিং কাট করে সেই চুল স্ট্রেট করতে ব্যস্ত হয়ে পড়বে। কারণ মা সব সময় আমাকে সেরা দেখতে চান। মেয়ে হিসেবে মাকে এই ধরনের পরিস্থিতিতে আমি পড়তে দিতে পারি না।”

সারা আরও জানিয়েছেন, অমৃতা মনে করেন, কাজের প্রতি ১০০ শতাংশ ডেডিকেশন থাকলে তবে তা থেকে কিছু ফেরত পাওয়া সম্ভব। সারার কথায়, “মা যখন শুটিংয়ে যায়, তখন উত্তেজিত থাকে। শুটিং থেকে ফেরে আরও উত্তেজিত হয়ে। ফিরে বলে, আমি দারুণ মজা করে খুব ভাল কাজ করলাম। মা নিজে মা হওয়ার আগে থেকে অভিনেত্রী।”

কেবল অভিনেত্রী হিসেবে নয়। কেবল নবাব-কন্যা হওয়ার জন্যেও নয়। সারা আলি খান বিখ্যাত তাঁর বিনম্র স্বভাবের জন্যেও। ফ্যানদের কখনও নিরাশ করেন না সারা। বরং তাঁদের মাথায় করে রাখেন। সেই আচরণের আভাস ফের পাওয়া গেল সদ্য। তবে এ বার অনুরাগী নয়, এক পাপারাৎজ়ির হয়ে গলা তুলেছেন সারা। খুব ধমকেছেন তাঁর দেহরক্ষীদের।

আসন্ন ছবির প্রচারে গিয়েছিলেন সারা। ছবিতে রয়েছেন অক্ষয় কুমার ও ধনুশ। আনন্দ এল রাই পরিচালিত ছবি ‘অতরাঙ্গি রে’-এর ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। ছবির ‘চকাচক’ গানের লঞ্চে গিয়েছিলেন তিনি। পাপারাৎজ়িরাও উপস্থিত ছিলেন সেখানে। তাঁদের একজনকে ঠেলা দিয়েছিলেন সারার দেহরক্ষী। যেই না তাঁর নজরে আসে এই ঘটনা, তেলেবেগুনে জ্বলে ওঠেন সারা। সাংঘাতিক বকাবকি করেন তাঁদের।

আরও পড়ুন, Tollywood News: এটি কোন অভিনেত্রীর ছোটবেলার ছবি?