Tollywood News: এটি কোন অভিনেত্রীর ছোটবেলার ছবি?

Devlina Kumar: নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন।

Tollywood News: এটি কোন অভিনেত্রীর ছোটবেলার ছবি?
অভিনেত্রী দেবলীনা কুমার। ছবি: দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরি থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 6:45 PM

পরনে লাল রঙা জ্যাকেট। খোলা চুল। হাসি মুখে তাকিয়ে ক্যামেরায় মেয়েটি। এই মেয়েটি আপনার চেনা। বাংলা টেলিভিশনের নিয়মিত দর্শক হলে, এঁকে আপনি নিশ্চয়ই দেখেছেন। চিনতে পারছেন? এটি কোন অভিনেত্রীর ছোটবেলার ছবি?

আসলে এই অভিনেত্রীকে ছোট বয়সে যেমন দেখতে ছিল, এখন দেখতে একেবারেই আলাদা। অনেকটা ওজন ঝরিয়ে ফেলার পর ছিপছিপে অভিনেত্রীর আগের ছবি দেখে তাঁকে চিনতে পারা নেহাতই মুশকিল। তিনি নিজে ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন আগেকার এবং এখনকার ছবি। ইনি অভিনেত্রী দেবলীনা কুমার।

শরীরচর্চা এবং সঠিক ডায়েটে নিজেকে একেবারে বদলে ফেলেছেন দেবলীনা। তাঁর এই বদল বেশ চোখে পড়ার মতো। তিনি নিজেও লিখেছেন, ‘ট্রান্সফরমেশন স্টোরি’। তাঁকে দেখে অনুপ্রেরণা নিতে পারেন অনেকেই। আসলে অসম্ভব বলে সম্ভবত কিছু নেই। নিজেকে বদলে ফেলার ইচ্ছেটাই বোধহয় আসল।

Devlina-Kumar

দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরি থেকে নেওয়া স্ক্রিনশট।

নাচ দেবলীনার প্রথম ভালবাসা। অনেক ছোট থেকে নাচের তালিম নিয়েছেন তিনি। রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ মেন্টরের ভূমিকা পালন করেছেন। টলি পাড়ায় নিজস্ব অভিনয়ের কাজ ছাড়াও দেবলীনা যে কারণে শিরোনামে থাকেন, তা হল তাঁর ফিটনেস। দেবলীনা এক কথায় ফুডি। সব রকম খাবার খেতে ভালবাসেন। খাওয়ার সঙ্গে কোনও রকম কম্প্রোমাইজ করেন না তিনি। কিন্তু ফিট থাকাটাও নিজের দায়িত্ব মনে করেন। ক্যামেরার সামনে তাঁর কাজ। তাই নিজেকে মেনটেন করেন নিয়মিত।

তবে দেবলীনা একা নন। তাঁর স্বামী অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ও ফিটনেস নিয়ে অত্যন্ত সচেতন। জিমে দিনের অনেকটা সময় কাটান দম্পতি। লকডাউনে জিম বন্ধ থাকায় সাইকেল নিয়ে দীর্ঘ পথ পাড়ি দেওয়া তাঁদের দৈনন্দিনের রুটিন ছিল। লকডাউন ডায়েরির সে সব ছবিও সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। ফলে নিজেরা শুধু নন, বাকিদেরও ফিট থাকতে উৎসাহ দেন তাঁরা। ইদানিং ফের জিমে যাওয়া শুরু করেছেন। পাশাপাশি চলছে সাইকেল চর্চাও।

আরও পড়ুন, Katrina Kaif: বিয়ের জল্পনার মধ্যে কেন চিকিৎসকের কাছে গেলেন ক্যাটরিনা?