Katrina Kaif: বিয়ের জল্পনার মধ্যে কেন চিকিৎসকের কাছে গেলেন ক্যাটরিনা?

Katrina Kaif: ক্যাটরিনাকে দেখে একদিকে যেমন সংবাদমাধ্যম ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে, তেমনই তাঁর বহু অনুরাগী হুড়োহুড়ি করে সেলফি তুলতে চাইছিলেন। হাসিমুখেই কয়েকজনের সেলফি তোলার আবদার মেটাচ্ছিলেন ক্যাটরিনা।

Katrina Kaif: বিয়ের জল্পনার মধ্যে কেন চিকিৎসকের কাছে গেলেন ক্যাটরিনা?
ক্যাটরিনা কাইফ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2021 | 6:04 PM

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। এর মধ্যেই মুমম্বইয়ের জুহু এলাকায় একটি ক্লিনিকের বাইরে দেখা গেল অভিনেত্রীকে। সাদা ট্যাঙ্ক টপ, নিয়ন গ্রিন জগার্স পরেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ক্লিনিকের বাইরে ক্যাটরিনার ফ্রেমবন্দি হওয়ার ছবি।

ক্যাটরিনাকে দেখে একদিকে যেমন সংবাদমাধ্যম ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে, তেমনই তাঁর বহু অনুরাগী হুড়োহুড়ি করে সেলফি তুলতে চাইছিলেন। হাসিমুখেই কয়েকজনের সেলফি তোলার আবদার মেটাচ্ছিলেন ক্যাটরিনা। তিনি যে একেবারেই বিরক্ত হননি, তা দেখে খুশি সোশ্যাল ইউজারের বড় অংশ। সেলেব্রিটি সুলফ কোনও আচরণ অভিনেত্রী করেননি। বরং ঠাণ্ডা মাথায় পরিস্থিতি সামলেছেন দেখে তাঁর প্রশংসা করেছেন সকলে। কিন্তু বিয়ের জল্পনার মধ্যেই হঠাৎ করে কেন চিকিৎসকের কাছে তিনি গিয়েছিলেন, তা জানা যায়নি।

শোনা যাচ্ছে, আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্স ফোর্ট বারবারায় বিয়ে করতে চলেছেন ভিকি-ক্যাটরিনা। বিয়েতে গোপনীয়তা বজ়ায় রাখার কথা বলা হয়েছে। সোওয়াই মাধোপুরের প্রশাসনও তাঁদের বিয়ের ব্যাপারে ওয়াকিবহাল। সেখানকার কালেকটর রাজেন্দ্র কিশান নিজে এসে হোটেল ম্যানেজমেন্ট ও ইভেন্ট ম্যানেজারদের সঙ্গে কথা বলে গিয়েছেন। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১০ তারিখ পর্যন্ত বিয়ের অনুষ্ঠান চলবে সেখানে। ১২০ জন অতিথিকে আমন্ত্রণও জানানো হয়েছে।

ভিকি কৌশলের প্রতিবেশী অভিনেতা ও কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেক বলেছেন, ভিকি ও ক্যাটরিনার বিয়ে হচ্ছে। এক সংবাদ মাধ্যমকে ক্রুষ্ণ অভিষেক বলেছেন, “হ্যাঁ, ভিকি ও ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি চলছে। কিন্তু বাইরে থেকে কিছু টের পাওয়া যাচ্ছে না সেভাবে। সবটাই ভিতরে ভিতরে। এখনও পর্যন্ত ওঁরা বাইরে আসেননি কেউই। তবে একটা কথা বলতেই হচ্ছে, ভিকি কৌশল ও ক্যাটরিনাকে কিন্তু একসঙ্গে ভারী সুন্দর মানিয়েছে। ওঁরা দু’জনেই দারুণ ভাল মানুষ।”

সাধারণত, সেলেবদের বিয়ে মানেই সেখানে থাকে ছবি না তোলা, বিয়ের লোকেশন শেয়ার না করা করা, ফোন ব্যবহার না করার মত একগাদা নিষেধাজ্ঞা। এর আগে এমন নিয়ম রেখেছিলেন বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা। এ বার সেই পথ ধরে হাঁটছেন ভিকি-ক্যাটরিনাও। তাঁদের বিয়েতে নিমন্ত্রণ পেলেও ফাঁস করা যাবে না নিমন্ত্রণের কথা। ছবি তোলা যাবে না, ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, বিয়ের লোকেশন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, একবার বিয়ের ভেন‍্যুতে ঢুকে গেলে বাইরের জগতের সঙ্গে কোনও রকম যোগাযোগই রাখা যাবে না, যারা বিয়ের প্রস্তুতির দায়িত্বে রয়েছেন তাদের অনুমতি ছাড়া কোনো ছবি ফাঁস করা যাবে না, কোনো রিলস বা ভিডিয়ো বিয়ের ভেন‍্যুতে বানানো যাবে না। এ সব কিছু তো আছেই, তার সঙ্গে যোগ হয়েছে ওমিক্রনের আতঙ্ক, যার জেরে আমন্ত্রিতদের তালিকায় অনেকটাই কাটছাঁট করতে বাধ্য হয়েছেন ভিকি ক‍্যাটরিনা। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে নতুন করে নাকি নিমন্ত্রিতের তালিকা তৈরি করতে বসেছেন ক‍্যাটরিনা-ভিকি। ক‍্যাটরিনার কিছু অতিথিরা আবার বিদেশ থেকে আসবেন বলে সূত্রের খবর। কারণ ক্যাটের জন্ম, বেড়ে ওঠা সবটাই বিদেশের মাটিতে। আমন্ত্রিতদের যে তালিকা সংবাদ মাধ‍্যম সূত্রে প্রকাশ্যে এসেছে, তার মধ্যে রয়েছে করণ জোহর, আলি আব্বাস জাফর, রোহিত শেট্টি, কবীর খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধাওয়ান, নাতাশা দালালের মতো নাম।

আরও পড়ুন, Reality show: শেষ হতে চলেছে গানের রিয়ালিটি শো ‘সঙ্গীতের মহাযুদ্ধ’