Sara Ali Khan Breakup: ‘ভেতরটা জ্বলছিল, লোকে কী বলছে ভাবিনি’, কার্তিকের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন সারা

Relationship: সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম কাহিনি ২০২০ সালে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল রাতারাতি। লাভ আজ কাল ২ ছবির শুটিং সেটেই চলে মন দেওয়া নেওয়ার পালা।

Sara Ali Khan Breakup: 'ভেতরটা জ্বলছিল, লোকে কী বলছে ভাবিনি', কার্তিকের সঙ্গে ব্রেকআপ নিয়ে মুখ খুললেন সারা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2023 | 12:44 PM

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম কাহিনি ২০২০ সালে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল রাতারাতি। লাভ আজ কাল ২ ছবির শুটিং সেটেই চলে মন দেওয়া নেওয়ার পালা। যা পরতে-পরতে ধরা পড়ে ছবির প্রতিটা ফ্রেমে। বোল্ড দৃশ্যে অন্তর্বাসে যেভাবে ধরা দিয়েছিলেন কার্তিকের পাশে সারা আলি খান, তা মুহূর্তে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল। তবে ছবি মুক্তির আগেই বিচ্ছেদের পথে হাঁটেন তাঁরা খবর সামনে আসে কেরিয়ারের কথা ভেবেই নাকি তাঁরা একে অন্যের জীবন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ঝড়ের গতিতে ভাইরাল হয় ছবির সেই বিশেষ দৃশ্যগুলো। যদিও ততদিনে প্রেম বিচ্ছেদে পরিণত হয়েছে। এরপর থেকে তা নিয়ে মুখ খুলতে শোনা যায়নি সারা আলি খানকে।

এবার অবশেষে মুখ খুললেন তিনি, সদ্য রণবীরের সঙ্গে পডকাস্টের আসরে নিজের কঠিন অধ্যায় নিয়ে মুখ খোলেন তিনি। প্রসঙ্গ ট্রোলিং। কোনও সেলেবই ট্রোলের বাইরে নন। ট্রোলের শিকার হতে হয়নি এমন সেলেব মেলা ভার। তবে সারা আলি খান কীভাবে ট্রোলিং সামলে থাকেন? প্রশ্ন করাতেই উত্তর দেন সেলেব। তোলেন ব্যক্তিগত প্রসঙ্গ। জানান, সেই সময় তিনি নিজের জীবন নিয়ে এতটাই সমস্যায় ছিলেন যে বাড়তি ২০টা মানুষ তাঁকে নিয়ে কী বলছেন, তা খুব একটা প্রভাব ফেলত না।

সারার কথায়, যে মানুষ ভেতর থেকে ইতিমধ্যেই ভেঙে রয়েছে, সে আবার আলাদা করে কি আঘাত পাবে? সারা বলেছিলেন,  ”যখন তোমার সঙ্গে সত্যি খুব খারাপ কিছু ঘটছে, তা নিয়ে নেটে চর্চা হচ্ছে. তারপর লোকে কী বলছে সত্যি কি খুব একটা প্রভাব ফেলে? যদি তোমার মন ভেঙে থাকে, ভয়, নার্ভাস, তোমায় ঘিরে থাকে, তখন ২০ জন মানুষ তোমায় নিয়ে কী বলছে তাতে কার কী? তোমার নিজের ভেতরটাই তো জ্বালামুখী হয়ে রয়েছে”।