সুপ্রিয়ার আর্থিক সাহায্যে হাসপাতালের বিল মেটালেন সবিতা

Savita Bajaj: অসুস্থতার জন্য সবিতাকে আইসিইউতে ভর্তি করাতে হয়েছিল। আগের থেকে তাঁর শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে।

সুপ্রিয়ার আর্থিক সাহায্যে হাসপাতালের বিল মেটালেন সবিতা
সবিতা বাজাজ এবং সুপ্রিয়া পিলগাওকার।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 3:47 PM

আর্থিক অনটনে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সবিতা বাজাজ। দিন কয়েক আগে এই খবর প্রকাশ্যে এসেছিল। সিনিয়রের এই দুঃসময়ে এ বার এগিয়ে এলেন জুনিয়র। সবিতার দিকে সাহায্যের হাত বাড়িতে দিলেন অভিনেত্রী সুপ্রিয়া পিলগাওকার।

সবিতার দেখাশোনা করেন অভিনেত্রী নূপুর অলঙ্কার। তিনি এ বিষয়ে সাংবাদিকদের বলেন, “সবিতার কথা জানতে পেরে সুপ্রিয়া এগিয়ে এসেছেন। সে কারণে হাসপাতালের বাকি থাকা বিলের অনেকটাই আমরা মিটিয়ে দিতে পেরেছি। সিআইএনটিএএ-এর কিছু সদস্যও এগিয়ে এসেছেন।”

নূপুর আরও জানান, অসুস্থতার জন্য সবিতাকে আইসিইউতে ভর্তি করাতে হয়েছিল। আগের থেকে তাঁর শারীরিক অবস্থার অনেকটাই উন্নতি হয়েছে। বর্ষীয়ান অভিনেত্রীর আত্মসম্মানবোধ এতটাই যে নিজে থেকে আর্থিক অনটনের কথা প্রকাশ করতে চাননি। কিন্তু কোনও ভাবেই হাসপাতালের বিল মেটানোর অর্থ জোগাড় না হওয়ায় নাকি বাধ্য হয়ে মুখ খুলেছিলেন।

‘নিশান্ত’, ‘নজরানা’, ‘বেটা হো তো অ্যায়সা’র মতো ছবি করেছেন সবিতা বাজাজ। এক সময় বলিউডে যথেষ্ট জনপ্রিয় ছিলেন। প্রায় ৫০টির বেশি ছবি রয়েছে কেরিয়ারে। সদ্য এক সাক্ষাৎকারে সবিতা বলেন, “আমার আর কোনও সেভিংস নেই। সব টাকা শারীরিক অসুস্থতায় খরচ হয়ে হিয়েছে। মুম্বইতে নিজের কোনও থাকার জায়গা নেই। ভাড়া দিতে হয় মাসে সাত হাজার টাকা। কী ভাবে চালাব, জানি না।”

২০১৬-এ আর্থিক সমস্যায় সবিতাকে সাহায্য করেছিল রাইটার্স অ্যাসোসিয়েশন। সে সময় তাঁকে এক লক্ষ টাকা তুলে দেওয়া হয়। তিনি বলেন, “কাজ করে সব টাকা ফেরত দিতে চাইলেও শারীরিক কারণে আর কাজ করতে পারছি না। ২৫ বছর আগে দিল্লির বাড়ি ছেড়ে মুম্বই চলে এসেছিলাম। এত বছর প্রয়োজনে ওদের সাহায্য করেছি। এখন আমাকে সাহায্য করার মতো কেউ নেই।”

আর্থিক অনটনে একে একে গাড়ি, গয়না বেচে দিতে বাধ্য হন বলে জানিয়েছেন সবিতা। লকডাউনে তাঁর অবস্থা আরও খারাপ হয়েছে। আপাতত কিছুটা সুরাহা হয়েছে। কিন্তু সুস্থ ভাবে সবিতার জীবন ধারণের জন্য আরও অর্থ সাহায্যের প্রয়োজন বলে মনে করছেন নূপুর।

আরও পড়ুন, ‘বালিকা বধূ’র চরিত্রে কে? কবে থেকে দেখা যাবে ধারাবাহিক?