‘বালিকা বধূ’র চরিত্রে কে? কবে থেকে দেখা যাবে ধারাবাহিক?

Balika Vadhu 2 trailer: টিজার এবং ট্রেলার প্রকাশ্যে আসার পর কোনও কোনও দর্শকের প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের কথা মনে পড়েছে। যিনি এই ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছিল।

‘বালিকা বধূ’র চরিত্রে কে? কবে থেকে দেখা যাবে ধারাবাহিক?
মুখ্য চরিত্রে কে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 3:01 PM

এক সময়ের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘বালিকা বধূ’ ফের ফিরছে। সদ্য প্রকাশিত হল ‘বালিকা বধূ ২’-এর ট্রেলার। আগামী ৯ অগস্ট থেকে টেলিভিশনের পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক।

জন্মের পরই এক কন্যা সন্তানের বিয়ে ঠিক করে ফেলা হচ্ছে। মেয়েটির বড় হওয়া কোথাও যেন বিয়ের লক্ষেই। ট্রেলারে রয়েছে এই ইঙ্গিত। শ্রেয়া পটেল, ভংশ সায়ানি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। সূত্রের খবর, বিয়ে নিয়ে প্রচলিত বহু সামাজিক ধারণার মূলে আঘাত করাই এই ধারাবাহিকের লক্ষ্য। বালিকা বিবাহকে কুপ্রথা বলে ব্যখ্যা করা হয়েছিল টিজারেও। এ হেন কুপ্রথা এখনও সমাজে রয়েছে, আর তা দূর করতেই নতুন ভাবে ‘আনন্দী’র আবির্ভাব।

View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

টিজার এবং ট্রেলার প্রকাশ্যে আসার পর কোনও কোনও দর্শকের প্রয়াত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের কথা মনে পড়েছে। যিনি এই ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয় হয়েছিল। কারও বা স্মৃতিতে ভেসে এসেছে অভিকা গৌরের মুখ। তিনিও এই ধারাবাহিকে ছোটবেলার আনন্দীর চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয় হন। জানা গিয়েছে, অল্প বয়সে বিয়ে দেওয়ার প্রথা যুবসমাজের উপর কতটা নেগেটিভ প্রভাব ফেলে, সেটাই এই ধারাবাহিকে দেখানোর চেষ্টা করবেন নির্মাতারা।

সূত্রের খবর, গত মাসে রাজস্থানে শুরু হয়েছে এই ধারাবাহিকের শুটিং। কিছুদিন সেখানে শুটিংয়ের পর মুম্বইতে কাজ শুরু হয়েছে। শ্রেয়া এবং ভংশ ছাড়া ঋদ্ধি নায়ক শুক্লা, কেতকী দাভে, সীমা মিশ্র, অংশুল ত্রিবেদী, সুপ্রিয়া শুক্লার মতো শিল্পীদের অভিনয়ে সমৃদ্ধ হবে এই ধারাবাহিক।

আরও পড়ুন, ‘বাড়িতে জীতুর সঙ্গে ঠাকুমা-নাতির সম্পর্ক’, বললেন নবনীতা

আরও পড়ুন, মাধুরীর জন্য প্রথমে ‘দিল তো পাগল হ্যায়’র অফার ফিরিয়ে দেন করিশ্মা?