‘বাড়িতে জীতুর সঙ্গে ঠাকুমা-নাতির সম্পর্ক’, বললেন নবনীতা

Nabanita Das: বাস্তবে নবনীতা যদি রানি হন, তা হলে তাঁর জীবনের রাজা হলেন স্বামী জীতু কমল। বাড়িতেও কি রানি সব কিছু থেকে রাজাকে বাঁচান?

'বাড়িতে জীতুর সঙ্গে ঠাকুমা-নাতির সম্পর্ক', বললেন নবনীতা
দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 12:26 PM

পরনে লাল বেনারসী শাড়ি। গা ভর্তি সোনার গয়না। সিঁথিতে সিঁদুর। কপালে বড় সিঁদুরের টিপ। একেবারে নতুন বউয়ের লুকে অভিনেত্রী নবনীতা দাস। এই রূপেই আপাতত কিছুদিন ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে দেখা যাবে নবনীতাকে। দীর্ঘদিন এই ধারাবাহিকে তারা মায়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। চিত্রনাট্য অনুযায়ী এ বার লুক বদল।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে নবনীতা বললেন, “গল্প অনুযায়ী দেখানো হবে মা তারা মর্তে নেমে আসছেন। এটা সেই লুক। প্রোমো টেলিকাস্ট হয়েছে। এখন এটা থাকবে কিছুদিন।”

View this post on Instagram

A post shared by Nabanita❤ (@nabanita.das)

ছবির ক্যাপশনে নবনীতা লিখেছেন, ‘দ্য কুইন সেভস দ্য কিং’। বাস্তবে নবনীতা যদি রানি হন, তা হলে তাঁর জীবনের রাজা হলেন স্বামী জীতু কমল। বাড়িতেও কি রানি সব কিছু থেকে রাজাকে বাঁচান? হেসে নবনীতা বললেন, “ব্যক্তিগত জীবনে উল্টোটা হয়। বাড়িতে ও আমাকে সেভ করে। কাজ সংক্রান্ত কাগজপত্রের ব্যাপার, আইনি দিক ও সামলে দেয়। আর আমারই অনেকগুলো কাজ করতে করতে ঘেঁটে হলে আমি সামলাই। কখনও আবার জীতু বাচ্চা হয়ে যায়। আমি তখন ঠাকুমার মতো আচরণ করি। ‘এটা করো না বাবা’। ‘মাথা ঠাণ্ডা রাখো’, এ সব বলি…।”

‘দীপ জ্বেলে যাই’ নবনীতার প্রথম ধারাবাহিক। নবনীতার সঙ্গে ওই ধারাবাহিকে ইন্দ্রজিৎ, সৌরভ দাস, মৌসুমী সাহা, মৈত্রেয়ী মিত্রর মতো বহু শিল্পী অভিনয় করেছিলেন। তারপর একে একে বেশ কিছু কাজ করে ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার জমি শক্ত করছেন তিনি। ইন্ডাস্ট্রিতে কাজ করতে শুরু করার পর জীতুর সঙ্গে আলাপ, প্রেম এবং বিয়ে। আপাতত চুটিয়ে সংসার করছেন দম্পতি। পাশাপাশি চলছে কাজও।

আরও পড়ুন, দ্বিতীয় সন্তানের অপেক্ষায় নেহা, অঙ্গদ, বেবি বাম্পের ছবি প্রকাশ্যে